যে কারণে দৌড়ে পালাতে পারেননি সাহেদ – OnlineCityNews

যে কারণে দৌড়ে পালাতে পারেননি সাহেদ

করো’নার ভূয়া সার্টিফিকেট জালিয়াতির ঘটনায় রিজেন্ট হাসপাতা’লের চেয়ারম্যান শাহেদকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ভারতে পালিয়ে যাবার আগ মুহূর্তে আটক করেছে। র‍্যাব-এর এক কর্মক’র্তা সাতক্ষীরায় সাংবাদিকদের বলেন, গ্রে’ফতার এড়াতে শাহেদ ছদ্মবেশ ধারণ করে।

ওই কর্মক’র্তা বলেন, “শাহেদ বোরকা পরে একটি নৌকায় উঠার চেষ্টা করছিলেন। তখনই তাকে আটক করা হয়। মূলত পাড়েই নৌকায় ওঠার আগেই আম'রা ধরে ফেলেছি। আম'রা তাকে অনুসরণ করেছি বিভিন্ন জায়গায়। সে ঘনঘন তার অবস্থান পরিবর্তন করছিল।”

র‍্যাব কর্মক’র্তা জানান, “নৌকার যে মাঝি মো. সাহেদকে নদী পার হতে সহযোগিতা করছিল, সে পালিয়ে গেছে। সেই মাঝি আসলে খুব ভালো সাঁতার জানে। উপস্থিতি টের পেয়ে সে সাঁতরিয়ে চলে গেছে। সে (শাহেদ) মোটা মানুষ সেজন্য হয়তো সে পালাতে পারে নাই। সেজন্যই সে (শাহেদ) ধ’রা পড়েছে।”

তিনি বলেন, “সে তার গোঁফ কে’টে ফেলেছে, চুলের রং চেঞ্জ করেছে। তার চুল সাধারণত সাদা থাকে, সে কালো করে ফেলেছে। তার প্ল্যান ছিল মাথা ন্যাড়া করার। সে ভারতে গেলে হয়তো করতো।”

টেস্ট না করেই করো’না ভা’ইরাস পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়াসহ নানা অ’ভিযোগে গত ৭ই জুলাই সিলগালা করে দেয়া হয়েছে ঢাকার উত্তরায় রিজেন্ট হাসপাতা’ল ও রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয়। তখন থেকেই প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শাহেদ পলাতক ছিলেন।

এরপর থেকেই র‍্যাব বলে আসছিল যে শাহেদ যাতে সীমান্ত দিয়ে পালিয়ে ভারত যেতে না পারে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থায় রয়েছে। রিজেন্ট হাসপাতা’ল ও গ্রুপের মালিক ও এমডিসহ ১৭ জনের বি’রুদ্ধে মা’মলা হয়েছে। প্রতারণার মা’মলায় এর আগে আরো ১০ জনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *