অবশেষে আজ আ’দালতে কাঁদতে কাঁদতে যা বললেন ডা. সাবরিনা – OnlineCityNews

অবশেষে আজ আ’দালতে কাঁদতে কাঁদতে যা বললেন ডা. সাবরিনা

করো’না ভাই’রাসের ফলাফল প্রদান নিয়ে মানু’ষের সাথে প্রতা’রণা করেন এই প্রতারক ডাঃ সাব’রিনা। জানা যায় যে, করো’না নমুনা পরী’ক্ষা না করেই রি’পোর্ট ডে’লিভা’রি দেয়ার অ’ভিযোগে গ্রে’ফতা’র জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আ’রিফকে তিন দিনের রি’মান্ডে দিয়েছেন আ’দালত।

এসময় শুনানি চলাকালে বিচার’কের কা’ন্নায় ভেঙ্গে পড়েন সাবরিনা। কাঁদ’তে কাঁদতে তিনি বলেন, ‘জেকে’জির চেয়া’রম্যান আ’মাকে বলা হচ্ছে। কিন্তু আমি জেকে’জির চেয়ারম্যান না। আমাকে ফাঁ’সানো হ’য়েছে। আমি নি’র্দোষ।’

সোমবার (১৩ জুলাই) সাবরিনা’কে আ’দালতে হাজির করে তেজগাঁও থা’না করা প্রতা’রণার মা’মলায় চারদিনের রি’মান্ডে আবে’দন করে পু’লিশ। শুনানি শেষে ঢাকা মহা’নগর হাকিম শাহি’নুর রহমান তিন দি’নের রি’মান্ড মঞ্জুর করেন। শুনানি চলা’কালে আ’দালতের ভেতরে তিনি অস্থি’র ছিলেন।

তার পক্ষে এক আইন’জীবী মৌ’খিকভাবে জামিন চান। বিচারক তার জামিন না’মঞ্জুর করেন। গতকাল রো’ববার দুপুরে এই আ’লোচিত চিকিৎসক সাব’রিনাকে তেজগাঁও বিভাগীয় উপ-পু’লিশ (ডিসি) কার্যালয়ে এনে জি’জ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রে’প্তার করে পু’লিশ। স’ম্প্রতি সরকা’রের কাছ থেকে বিনামূল্যে নমুনা সংগ্রহের অনু’মতি নিয়ে অ’র্থ নিচ্ছিল জেকে’জি।

পাশাপাশি নমুনা পরীক্ষা ছাড়াই ভু’য়া সনদ দিচ্ছিল। এ অ’ভি’যোগে সাবরিনাকে গ্রে’প্তার করে পু’লিশ। তার পাশাপাশি গত ২২ জুন জেকেজি হে’লথকে’য়ারের সাবেক গ্রাফিকস ডিজাইনার হু’মায়ুন কবীর হিরু ও তার স্ত্রী’ তান’জীন পা’টো’য়ারীকে গ্রে’প্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *