Breaking News
Home / বিনোদন / সুশান্তকে খু’ন করিয়েছেন মাফিয়া ডন দাউদ ইব্রাহিম!

সুশান্তকে খু’ন করিয়েছেন মাফিয়া ডন দাউদ ইব্রাহিম!

Advertisement

আত্মহ’ত্যা না খু’ন, বলিউড অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকেই এই আলোচনায় ব্যস্ত ভা’রতবাসী। সুশান্তের ভক্তদের পাশাপাশি শোবিজের মানুষ তো বটেই, ক্রিকেট, ফুটবল, আইনজীবী, রাজ’নী’তিবিদসহ নানা অঙ্গনের মা’নুষে’রাই সুশান্তের মৃ’ত্যু’কে খু’ন’ বলে দাকি করছেন। তারা এই খু’নে’র র’হস্য উদ’ঘাটন করে দোষী’দের শা’স্তি দাবি করছেন।

অনেকে তো সুশান্তের মৃ’ত্যুর জন্য সরাসরি সালমান খান, সঞ্জয়লীলা বানসালি, একতা কাপুর, করণ জোহরদের মতো তারকাদের দোষী বলছেন। তাদের বি’রুদ্ধে মা’মলাও করেছেন বিহারের এক আইনজীবী। যদিও বিহারের আ’দালতে সেই মা’মলা খারিজ হয়ে গেছে। তবুও সুশান্তের মৃ’ত্যুকে খু’ন হিসেবেই দেখতে চাইছেন তারা।

এদিকে এই মৃ’ত্যু নিয়ে নতুন করে আ’গুনে ঘি ঢাললেন ভা’রতের প্রাক্তন এক অফিসার। তিনি বলেছেন, সুশান্তকে খু’ন করিয়েছেন দাউদ ইব্রাহিম। এই গডফাদারের গ্যাংরাই টাকার বিনিময়ে সুশান্তকে খু’ন করেছে।

‘র’-এর অফিসার এনকে সুদের দাবি, খুব ঠান্ডা মা’থায় ছক কষে খু’ন করা হয়েছে অ’ভিনেতাকে। কোনো পেশাদার খু’নি ছাড়া এ কাজ অসম্ভব! সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা যখন সুশান্ত মৃ’ত্যু র’হস্যের কিনারা করতে সিবিআইকে চাইছে, ঠিক তার মাঝেই সুদ বি’স্ফো’রক দাবি তুলে বলেন দাউদের দলই সুশান্তকে খু’ন করেছে।

সুদ বলেন, ‘দাউদের কোনো শাগরেদের হাতেই সুশান্ত খু’ন হয়েছেন। কারণ, গত কয়েক মাস ধরেই সুশান্তকে হু’মকি দেওয়া হচ্ছিল। এজন্য তিনি প্রায় ৫০ বার সিমকার্ড বদলে ফেলেছিলেন। কেউ তাকে খু’ন করে ফেলতে পারে, এই আশ’ঙ্কাতেই সুশান্ত গাড়িতেও ঘুমিয়েছেন অনেক রাত।’

নিজের দাবির পক্ষে যু’ক্তি দিয়ে এই প্রাক্তন গোয়েন্দা বলেন, ‘অ’ভিনেতার মৃ’ত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেওয়া থেকে শুরু করে, ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মতো অনেক তথ্যপ্রমাণ রয়েছে। তা দেখিয়ে দেয় যে, কেউ অ’ত্যন্ত ঠান্ডা মা’থায় সুশান্তের খু’নের ছক কষেছে।’

প্রসঙ্গত, দাউদ ইব্রাহিমের সঙ্গে গ্ল্যামা’র জগতের স’ম্পর্কের কথা অনেক পুরনো। অ’তীতেও বলিউড ইন্ডাস্ট্রির প্রভাবশালী ব্যক্তিত্বরা দাউদের সঙ্গে মিশতেন। অনেক তারকাদের নিজের ইচ্ছেমতো ব্যবহারও করেছেন দাউদ। কাজেই এনকে সুদের এই বি’স্ফো’রক দাবিকে একেবারেই উড়িয়ে দিতে চাইছেন সুশান্ত ভক্তরা। কিন্তু দিন কয়েক আগেই পা’কিস্তানে দাউদের মৃ’ত্যুর খবর শোনা গিয়েছে। সেটি সত্যি হলে এনকে সুদের দাবির পক্ষে থাকা মুশকিলই হয়ে যাবে বৈকি!

Advertisement
Advertisement

Check Also

শ্রাবন্তীর সিঁদুর পরা নিয়েই কী স্বা’মীর আ’প’ত্বি?

Advertisement Advertisement ক’লকা’তার বাংলা ছবির জন’প্রিয় নায়ি’কা শ্রাব’ন্তী চ্যা’টার্জীর তৃতীয় সংসা’রেও ভাঙ’নের সুর লে’গেছে। মি’ডি’য়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!