বিয়ের পর শাকিব খানকে নিয়ে যে গোপন তথ্য জানালেন কণ্ঠশিল্পী কনা – OnlineCityNews

বিয়ের পর শাকিব খানকে নিয়ে যে গোপন তথ্য জানালেন কণ্ঠশিল্পী কনা

গেল বছর আগস্টের মাঝামাঝি গোলাম মো. ইফতেখারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। বিয়ে করেই ঢালিউডের কিং খান শাকিব খানকে নিয়ে বোমা ফাটিয়েছিলেন। শাকিবের রোমান্টিক লুক নিয়ে নিজের ক্র্যাশ খাওয়ার গো’পনীয়তা ভেঙে দিয়েছিলেন কনা।

বিয়ের পরপরই শাকিবকে নিয়ে কনার সরব হয়ে উঠায় শোবিজ অঙ্গনে তোলপাড় শুরু হয়েছিল। ওই সময়টাতে থাইল্যান্ডে ‘শাহেনশাহ’ ছবির ‘ও প্রিয়া’ গানের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন শাকিব খান ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

গেল বছরের শুরুতেই ‘শাহেনশাহ’ ছবির টিজার প্রকাশিত হলে দর্শক মহলে ব্যাপক সাড়া পড়ে। টিজারের শেষ দিকে শাকিব কথাগুলো ছিল এরকম-, ‘হ্যালো এভরিওয়ান, ওয়েলকাম টু ডেথ ওয়ার্ল্ড অব শাহেনশাহ।’

সেই ‘ও প্রিয়া’ গানটি ইউটিউবে মুক্তি পাওয়ার পর রোমান্টিক শাকিব ধ’রা দিয়েছিলেন কনার চোখে। ভারতের অশোক সিং-এর গাওয়া সেই গানে শাকিব ও নুসরাত ফারিয়া ভক্তদের মাঝে যে উন্মাদনা ছড়িয়ে দিয়েছিলেন কনাও তাতে মাত হয়েছিলেন।

ওইসময় গানটি বারবার দেখার কথা জানিয়ে কনা বলেছিলেন, ‘শাকিব ও নুসরাত জুটির খুব সুন্দর একটা রোমান্টিক গান শাহেনশাহ সিনেমা থেকে দেখলাম। গানটা শুনতে খুব ভালো হয়েছে এবং আমি জানিনা সবার কাছে লাগবে কিনা। শাকিব খানের এত রোমান্টিক ফেইস আমি আগে কোনও গানে দেখিনি। নুসরাত ফারিয়া লুকঅস বিউটিফুল অ্যাজ অলওয়েজ।’

তখন সদ্য বিবাহিত কনার এমন মন্তব্যে অনেকেই তার সঙ্গে শাকিবকে জড়িয়ে জগাখিচুরি পাঁকানোয় ব্যস্ত হয়ে উঠেছিল। যদিও শেষ পর্যন্ত এসবের কিছুই হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *