আবারো বিগ বস শুরু হতে যাচ্ছে, হোস্ট হিসেবে সপ্তাহে যত কোটি রুপি নিবেন সালমান খান – OnlineCityNews

আবারো বিগ বস শুরু হতে যাচ্ছে, হোস্ট হিসেবে সপ্তাহে যত কোটি রুপি নিবেন সালমান খান

ভারতীয় টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস। আর হবেই বা না কেন, এই শো যে সঞ্চালন করেন সুপারস্টার সালমান খান। তাঁকে ছাড়া অসম্পূর্ণ বিগ বস। তাই যেকোনো মূল্যে সালমান খানকে হোস্ট হিসেবে পেতে মরিয়া চ্যানেল কর্তৃপক্ষ।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, প্রতি বছরই নিজের পারিশ্রমিকে বিশাল অঙ্কের অর্থ যোগ করেন বলিউডের ভাইজান। তা সত্ত্বেও পিছপা হয় না চ্যানেল কর্তৃপক্ষ। সূত্রের খবর, বিগ বসের ১৪তম মৌসুমের প্রস্তুতি শুরু হয়েছে। করো’না সংকটের মধ্যেই ছন্দে ফেরা শুরু করেছে টেলিভিশন দুনিয়া।

খবরে আরো বলা হয়েছে, বিগ বসের আসন্ন সিজনের উইকএন্ড কা বার হোস্ট করতে ১৬ কোটি রুপি পারিশ্রমিক নিতে চলেছেন সালমান খান! মানে প্রতি পর্ব আট কোটি রুপি। যেখানে একটি সিনেমার জন্য বহু বলিউড তারকা এই অঙ্কের টাকা পান না, সেখানে মাত্র এক সপ্তাহের দুই পর্বের জন্য সালমান খানকে ১৬ কোটি রুপি দিতে রাজি কালার্স টেলিভিশন কর্তৃপক্ষ।

অবশ্য বিগ বসে নিজের পারিশ্রমিক নিয়ে কখনো মুখ খোলেননি সালমান খান। তবে জানা যায়, ১৩তম মৌসুমে সঞ্চালন করতে প্রতি সপ্তাহে ১২-১৩ কোটি রুপি পারিশ্রমিক নিতেন সালমান খান। মানে ২৬ পর্বের জন্য মোট ৪০৩ কোটি রুপির চুক্তি ছিল সালমানের।

শোনা যাচ্ছে, করো’না পরিস্থিতির কথা মাথায় রেখে প্যানভেলের খামারবাড়ি থেকে বিগ বসের ১৪তম মৌসুমের ঘোষণা সংক্রান্ত প্রমো শুট করতে পারেন সালমান খান। বিগ বসের আসন্ন মৌসুম এক মাস দেরিতে শুরু হতে পারে করো’নার জেরে।

সব প্রতিযোগীর করো’না পরীক্ষা হবে, চিকিৎসকদের ছাড়পত্রের পর তবেই মিলবে বিগ বসের ঘরে এন্ট্রি। জেসমিন ভাসিন, আলিশা পনওয়ার, আঁচল খুরানা, আকাঙ্ক্ষা পুরি, আরুশি দত্ত, মানসী শ্রীবাস্তব, করণ কুন্দ্র, জান খানের মতো তারকাদের কাছে বিগ বসের ১৪তম মৌসুমের প্রস্তাব রয়েছে। তবে এখনো আনুষ্ঠানিকভাবে কারো নামই সামনে আসেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *