ব্রেকিং নিউজঃ শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে জানা গেল নতুন সিদ্ধান্ত! – OnlineCityNews
Breaking News
Home / শিক্ষা / ব্রেকিং নিউজঃ শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে জানা গেল নতুন সিদ্ধান্ত!

ব্রেকিং নিউজঃ শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে জানা গেল নতুন সিদ্ধান্ত!

Advertisement

দেশে চলমান কোভিড-১৯ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকবে। শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনাই পালন করা হবে। এই সময়ে শিক্ষার্থীদের যেন ক্ষতি না হয় সেজন্য সংসদ টেলিভিশনের মাধ্যমে শিক্ষার্থীদের ক্লাস চালিয়ে যাওয়ার ব্যবস্থা করেছে সরকার।

আজ রবিবার (৫ জুলাই) দুপুরে কুড়িগ্রামের ধরলা ব্রীজের পাশে রাস্তার ওপর আশ্রয় নেয়া দেড় শতাধিক বানভাসির মাঝে ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী আরও বলেন, সমগ্র বিশ্ব যখন করো’নাভা’ইরাস নিয়ে আতঙ্কিত তখন আমা’দের মাননীয় প্রধানমন্ত্রী কিন্তু তা নিয়ে আতঙ্কিত নন। তিনি করো’না মোকাবেলায় মানুষের জন্য হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন।

ত্রাণ বিতরণকালে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জে’লা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পু’লিশ সুপার মহিবুল ইস’লাম খান বিপিএম, সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, জেনারেল হাসপাতা’লের তত্ত্বাবধায়ক ডা. জাকিরুল ইস’লাম, জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজে’লা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদসহ জে’লার ঊর্ধ্বতন কর্মক’র্তারা।

প্রধানমন্ত্রী যতদিন পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশনা দিয়েছেন ততদিন অপেক্ষা করতে হবে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান খোলা হবে না। আর এজন্য আমা’দের সরকার ইতোমধ্যে ঘরে বসে শিক্ষার্থীদের জন্য সংসদ টিভির মাধ্যমে তাদের পড়াশোনা চালিয়ে যাওয়ার ব্যবস্থা নিয়েছে।‘’

প্রতিমন্ত্রীর এমন কথা থেকেই আন্দাজ করা যায় সহসাই খুলছে না বিদ্যালয়গুলো। তাই যতদিন পর্যন্ত করো’নার প্রাদুর্ভাব দূর না হয় ততদিন ঘরে বসে টেলিভিশনের মাধ্যমেই ক্লাস সেরে নিতে হবে প্রাথমিকের শিক্ষার্থীদের।

Advertisement
Advertisement

Check Also

এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ

Advertisement পরীক্ষা ছাড়াই অবশেষে এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। শনিবার (৩০ জানুয়ারি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!