Home / বিনোদন / সুশান্ত সিং রাজপুত আত্মহ’ত্যা করেনি, তাকে খু’ন করা হয়েছে!

সুশান্ত সিং রাজপুত আত্মহ’ত্যা করেনি, তাকে খু’ন করা হয়েছে!

Advertisement
Advertisement

মাত্র ৩৪ বছর বয়সেই নিভে গেছে বলিউডের প্রতিভাবান অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের জীবনের প্রদীপ। তিনি নিজ ঘরে আত্মহ’ত্যা করেছেন। ঝুলন্ত অবস্থায় তার ম’রদেহ উ’দ্ধার করেছে মুম্বাই পু’লিশ। এরপর থেকেই এই মৃ’ত্যুকে ঘিরে উত্তাল বলিউড।

অনেকেই দাবি করছেন আত্মহ’ত্যা করলেও মূলত সুশান্তকে মৃ’ত্যুর দিকে ঠেলে দেয়া হয়েছে। যা এক প্রকার খু’ন। আর এই খু’নের দায় স্বজনপ্রীতিতে আ’ক্রান্ত বলিউডের।

তবে এবার এক যুবক সরাসরি দাবি করে বসলেন, সুশান্তকে খু’নই করা হয়েছে। ওই যুবক প্রয়াত অ’ভিনেতার স্ম’রণে প্রেতচর্চা শুরু করেন। মৃ’ত ব্যক্তির আত্মা কিংবা স্পিরিটদের সঙ্গে অনেকসময়ে এইভাবেই যোগাযোগ স্থাপন করা হয় বলে দাবি ওই যুবকের। এ পদ্ধতিতে সুশান্তের আত্মা’র সঙ্গেও যোগস্থাপন করার চেষ্টা করেছিলেন ওই ব্যক্তি।

তার বক্তব্য, তিনি সুশান্তের সাড়াও পেয়েছেন! ইউটিউবে প্রমাণস্বরূপ প্রেতচর্চার ভিডিও প্রকাশ করে তিনি দাবি করেছেন যে, ‌‌‌‌সুশান্ত সিং রাজপুত আত্মহ’ত্যা করেননি বরং খু’নই হয়েছেন। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করা যায়নি। তবে ভিডিওটি বলিউডপ্রে’মীদের বিশেষ করে সুশান্ত ভক্তদের বেশ মনে ধরেছে।

ইউটিউবে প্রকাশ পাওয়া এই ভিডিওটি দেখলে যে কারোর গায়ে কাঁ’টা দিতে বাধ্য। ওই যুবক শুধু একাই সুশান্তের আত্মা’র সঙ্গে যোগস্থাপন করার চেষ্টা করেননি, বরং ব্রিটিশ এক দম্পতি যারা প্যারানরম্যাল অ্যাক্টিভিটিস নিয়ে রিসার্চ করেন, তাদের সঙ্গেও এই নিয়ে কথা বলেছেন। তারাও নাকি এই একই কথা বলেছেন যে, অ’ভিনেতা আত্মহ’ত্যা করেননি বরং তার মৃ’ত্যুর জন্য অন্য কোনও ব্যক্তি দায়ী।

সুশান্তের মৃ’ত্যুর পর থেকেই আত্মহ’ত্যা না খু’ন এই প্রশ্নে ভা’রতজুড়ে উত্তে’জনা তৈরি হয়েছে। মুম্বাই পু’লিশের পক্ষ থেকে ত’দন্তও জারি রয়েছে। এখনও পর্যন্ত ২৫ জনেরও বেশি সুশান্ত ঘনিষ্ঠ ব্যক্তির বয়ান রেকর্ড করা হয়েছে বান্দ্রা থা’নায়। আর এর মাঝেই বি’স্ফো’রক দাবি করে বসলেন এক যুবক।

Advertisement
Advertisement

Check Also

না খেয়ে থাকতে পারি, কিন্তু এই কাজটা করা ছাড়া থাকতে পারি না: সামান্থা

Advertisement Advertisement না খেয়ে থাকতে পারলেও শা’রী’রিক স’ম্পর্ক ছাড়া থাকতে পারবেন না বলে মন্তব্য করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!