যেভাবে বগুড়ার বেতাজ বাদশা হিরো আলম এবার সত্যি গল্পের নায়ক! – OnlineCityNews

যেভাবে বগুড়ার বেতাজ বাদশা হিরো আলম এবার সত্যি গল্পের নায়ক!

কিছুদিন আগেই হিরো আলম অ’ভিযোগ তুলেছিলেন একটি টেলিভিশন শোয়ে তাঁকে অপমান করা হয়। কে হিরো আলম চেনেন না কেউই। এমনকি বলা হয় যে হিরো আলম নায়ক হল কবো! এবার সেই হিরো আলমকে নিজের প্রযোজিত সিনেমায় নিচ্ছেন ঢালিউডের আলোচিত নায়ক ও প্রযোজক অনন্ত জলিল।

যদিও একথা আগেই ঘোষণা করেছিলেন অনন্ত। অনন্ত জলিলের পরবর্তী সিনেমায় অভিনয় করবেন হিরো আলম। এখনে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। হিরো আলম জানিয়েছেন, দুই-এক দিনের মধ্যেই সিনেমাটির বিষয়ে বিস্তারিত জানানো হবে ভিডিওসহ।

অনন্ত জলিলের ফেসবুক পেজে প্রকাশ করা হবে নতুন সিনেমাটির বিস্তারিত তথ্য। হিরো আলমকে ছবিতে নেওয়া প্রসঙ্গে বেশ কিছুদিন আগে অনন্ত জলিল একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ‘হিরো আলম একটা পর্যায়ে চলে গেছে। ছোটখাট চরিত্র আর ওঁর জন্য নয়। বড় চরিত্রেই কাস্ট করা হবে তাঁকে।’

আর সেই কথাই রাখলেন অনন্ত জলিল। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ করে দিলেন তিনি। ছবিতে অনন্ত-বর্ষার পাশাপাশি থাকবেন নায়ক ইমন। হিরো আলম বলেন, জলিল ভাই কথা দিয়েছেন এবং কথা রেখেছেন। আমাকে এমন একটি চরিত্র দেওয়া হয়েছে যা দেখলে সবাই অবাক হয়ে যাবেন।

খুব তাড়াতাড়ি এই নতুন চমক সম্পর্কে জানবেন সবাই। হিরো আলম বলেন, মঙ্গলবার আমি চুক্তিপত্রে সই করেছি। কিন্তু বিস্তারিত বলতে অনন্ত-বর্ষা নিষেধ করেছেন। এ বিষয়ে বিস্তারিত ওনারাই জানাবেন। তাই আমি কিছু বলছি না। তবে এটুকু বলি, তাদের পরবর্তী বিগ বাজেটের ছবিতে আমা’র অভিনয় ভক্তরা দেখতে পাবেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ১১ আগস্ট হিরো আলম অভিনীত প্রথম সিনেমা ‘মার ছক্কা’ মুক্তি পায়। এরপর ‘সাহসী হিরো আলম’ নামের আরও একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মাঝে ভারতের সিনেমাতেও তার অভিনয়ের কথা শোনা গিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *