অবশেষে সামনে এল সুশান্তের চূড়ান্ত পোস্টম’র্টেম রিপোর্ট, যা জানা গেল – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / অবশেষে সামনে এল সুশান্তের চূড়ান্ত পোস্টম’র্টেম রিপোর্ট, যা জানা গেল

অবশেষে সামনে এল সুশান্তের চূড়ান্ত পোস্টম’র্টেম রিপোর্ট, যা জানা গেল

Advertisement

অবশেষে প্রকাশ্য এল সুশান্ত সিং রাজপুতের ফাইনাল পোস্ট ম’র্টেম রিপোর্ট। বুধবার পু’লিশের হাতে এসেছে সেই রিপোর্ট। সেই রিপোর্টেও শ্বা’সরুদ্ধ হয়ে মৃ’ত্যুর কথাই উল্লেখ করা হয়েছে।

জানা গিয়েছে তাঁর ভিসেরা রাসায়নিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। তিনজন চিকিৎসকের সই রয়েছে ওই পোস্টম’র্টেম রিপোর্টে। আর ফাইনাল রিপোর্টে রয়েছে পাঁচ জন চিকিৎসকের সই।

তবে বাইতে থেকে কোনও আ’ঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধস্তাধস্তির কোনও প্রমাণও নেই। সুশান্তের নখ পরিস্কার, ফলে অন্য কারও উপস্থিতির চিহ্ন নেই বললেই চলে। রিপোর্টে বলা হয়েছে, এটা সম্পূর্ণভাবে আত্মহ’ত্যার ঘটনা, কোনও ষড়যন্ত্রের ইঙ্গিত নেই।

সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সৈলানের মৃ’ত্যুর সঙ্গেও সুশান্তের কোনও যোগ নেই বলে জানিয়েছে পু’লিশ। প্রসঙ্গত, ১৫ জুন মুম্বইয়ের ভিল পারলে শ্মশানে শেষকৃত্য পালন হয় অ’ভিনেতার। সেখানে তাঁর পরিবার সহ অন্যান্য বন্ধুরা উপস্থিত ছিলেন।

এরপরে ১৭ জুন পাটনা ফিরে গিয়ে গঙ্গায় অ’ভিনেতার অস্থি বিসর্জন করেন তার পরিবার। বিহারের এক স্থানীয় বাসিন্দা তথা আইনজীবী সুধীর কুমা’র ওঝা সুশান্তের মৃ’ত্যুর জন্য সলমন খান, করণ জোহর , আদিত্য চোপড়া, একতা কাপুর এবং সঞ্জয় লীলা বনসালির বি’রুদ্ধে অ’ভিযোগ দায়ের করেন।

সুধীর কুমা’র ওঝার দাবি বলিউডের এই রাঘব-বোয়ালরাও সুশান্তের কেরিয়ার নষ্ট করার চেষ্টা করেছিলেন। ইতিমধ্যেই ২৩ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী, বন্ধু মুকেশ ছাবড়া, পরিবারের বাকি লোকেদের বয়ান নিয়েছে পু’লিশ।

তার পরিবারের পক্ষ থেকে কোনও অ’ভিযোগ দায়ের করা হয়নি। তবে প্রবেশনাল পোস্ট ম’র্টেম রিপোর্টেও খু’নের কোনও প্রমাণ মেলেনি। বৃহস্পতিবার গঙ্গায় সুশান্তের অস্থি বিসর্জন দেন তাঁর পরিবার।

Advertisement
Advertisement

Check Also

আমি কাপুরুষ নই, আমি সিংহী: ফারিয়া শাহরিন

Advertisement Advertisement সম্প্রতি প্রে’মিকের সঙ্গে বাগদান সেরেছেন ছোটপর্দার অভিনেত্রী-মডেল ফারিয়া শাহরিন। গত শুক্রবার রাতে রাজধানীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!