রাখির গর্ভে সন্তান হয়ে সুশান্ত আবার জন্ম নিয়ে প্রতিশোধ নিতে চান – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / রাখির গর্ভে সন্তান হয়ে সুশান্ত আবার জন্ম নিয়ে প্রতিশোধ নিতে চান

রাখির গর্ভে সন্তান হয়ে সুশান্ত আবার জন্ম নিয়ে প্রতিশোধ নিতে চান

Advertisement
Advertisement

লাইমলাইটে থাকার জন্য কত কিছুই না করেন বলিউডের বিতর্কিত অ’ভিনেত্রী রাখি সাওয়ান্ত। নিজের অদ্ভূত আচরণ এবং মিথ্যা কথার জন্য তিনি বিখ্যাত। কখনো খোলামেলা পোশাক, কখনো আবার ভু’য়া বিয়ের ছবি পোস্ট করে তিনি মানুষের মনোযোগ পাওয়ার চেষ্টা করেন। আলোচনায় থাকার জন্য এই আইটেম তারকা বিচিত্র ধরনের কিছু না কিছু করেনই।

তবে এবার একেবারে কদর্য কা’ণ্ড করে বসলেন রাখি। সদ্য প্রয়াত বলিউড অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুকে নিজের লাইমলাইটে আসার ঢাল করে তিনি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে রাখি দাবি করেছেন, সুশান্ত তার স্বপ্নে এসেছিলেন। সেই স্বপ্নে নাকি সুশান্ত বলেছেন, রাখির গর্ভের সন্তান হয়ে তিনি আবার জন্ম নিতে চান। থকন তিনি সব অন্যায়ের প্রতি’শোধ নেবেন।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে রাখির বক্তব্য, সুশান্ত তার স্বপ্নে এসে বলেছেন, তিনি বদলা নিতে চান। প্রতিহিং’সাই একমাত্র তার ইচ্ছা। তাই আবার রাখির গর্ভের সন্তান হয়ে তিনি জন্ম নিতে চলেছেন। সুশান্তের মৃ’ত্যুতে যখন গোটা ভা’রত স্বজনপোষণ নিয়ে গর্জে উঠেছে, অ’ভিনেতার মৃ’ত্যুর বিচারের দাবিতে সোচ্চার হয়েছে, ঠিক তখন রাখি রয়েছেন ঠাট্টার মেজাজে। তার এমন অদ্ভূত বক্তব্য শুনে অন্তত সেটাই ধারণা নেটিজেনদের।

রাখি আরও দাবি করেন, সুশান্ত তাকে বলেছেন, এই বলিউড ইন্ডাস্ট্রি তাকে অবহেলা করেছে, বয়কট করেছে। তার হয়ে আওয়াজ তোলার জন্য কঙ্গনা রানাওয়াত ও রাখিকে ধন্যবাদও জানিয়েছেন সুশান্ত। কিন্তু যারা তার সঙ্গে খা’রাপ ব্যবহার করেছেন তাদের সুশান্ত ছাড়বেন না বলে জানান রাখি।

এই নায়িকা আরও বলেন, সুশান্ত নাকি তার মাধ্যমে প্রযোজকদের বার্তা দিতে চান। তার যা যা ছবি বাকি আছে, সেগুলো সম্পূর্ণ করতে রাখি এবং সানি লিওনের আইটেম সং রাখতে। এতে সুশান্তের ছবি হিট হবে। রাখির দাবি, সুশান্ত তাকে বলেছেন, এবার তার সব ছবিকে যেন অ্যাওয়ার্ড দেয়া হয়।

সুশান্তের মৃ’ত্যুতে নিয়ে এমন পাগলামীর জন্য স্বাভাবিক ভাবেই ট্রোল হয়েছেন রাখি। অনেকেই তাকে ‘পাগল’ বলে উল্লেখ করেছেন সোশ্যাল মিডিয়ায়। যদিও রাখির তাতে কিছুই যায় আসে না। তিনি ড্রামা কুইন হয়েই হয়তো থাকতে চান, তাই এসব নিয়ে ভাবার অবকাশ পান না। নতুন কোনও ‘গল্প’ বানাতেই হয়তো তিনি ব্যস্ত।

Advertisement
Advertisement

Check Also

পরনে একদম স্ব-ল্প পো-শাক, লাইভে এসে হটাৎই রে-গে গেলেন অভিনেত্রী মধুমিতা, তু’মু’ল ভাইরাল ভিডিও!

Advertisement ধারাবাহিকে জনপ্রিয় চরিত্র বলাবাহুল্য বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর জনপ্রিয় চরিত্র পাখি বাস্তব জীবনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!