মহেশ ভাটের পরামর্শেই সুশান্তের সঙ্গে যা করেছিলেন প্রেমিকা রিয়া – OnlineCityNews

মহেশ ভাটের পরামর্শেই সুশান্তের সঙ্গে যা করেছিলেন প্রেমিকা রিয়া

সুশান্ত সিং রাজপুত আ’ত্ম’হ’ত্যা কর’লেও এর পেছনে অনেক কারণই রয়েছে এবং ধীরে ধীরে বের হতে শুরু করেছেন তার ভক্তরা। মা’রা যাওয়ার আগ পর্যন্ত প্রেমিকা রিয়া চক্রর্তীকেই ভালোবাসতেন সুশান্ত। তাই সুশান্তের আ’ত্ম’হ’ত্যার সঙ্গে বারবার উঠে আসছে তার বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম।

ভারতীয় গণমাধ্যমের খবর, প্রেমিকা রিয়ার সঙ্গেই বিয়ে ঠিক হয়ে গিয়েছিল তার। নভেম্বরে বিয়ের কথাও পাকা হয়েছিল। বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছিল।

সুশান্তের মৃ’ত্যু’র ত’দ’ন্ত শুরু করেই সবার আগে রিয়া চক্রবর্তীকে জেরা করে মুম্বাই পু’লিশ। টানা ১১ ঘণ্টার জিজ্ঞাসাবাদে অনেক কথাই খোলসা করেছেন রিয়া। শোনা যাচ্ছে, তিনি স্বীকার করেছেন তার সঙ্গে সুশান্তের সম্পর্কের অবনতি হয়েছিল । তিনি জানিয়েছেন, সুশান্তের থেকে নিজেকে সরিয়ে নিচ্ছিলেন ।

লক’ডা’উনের শুরুতে একই সঙ্গে ছিলেন সুশান্ত-রিয়া। এরপর কোনও কারণে মনোমালিন্য হওয়ায় এক বান্ধবীর বাড়ি চলে যান অভিনেত্রী। তারপর থেকে সুশান্তের ফোন ধ’রাও প্রায় বন্ধ করে দেন। মৃ”ত্যুর আগের রাতেও রিয়াকে ফোন করেছিলেন সুশান্ত। ফোন ধরেননি রিয়া। শুধু তাই নয়, মহেশ ভাটের পরামর্শে সুশান্তের সঙ্গে সম্পর্ক ছেদ করতে চেয়েছিলেন রিয়া, এমনটাও শোনা যাচ্ছে।

সুশান্তের বান্দ্রার ওই বাড়িটি নাকি ভৌ’তি’ক ছিল। বলিউড লা’ইফের রিপোর্ট অনুযায়ী, রিয়া পু’লিশকে জানিয়েছেন, সুশান্তের সঙ্গে ওই বাড়িতে থাকাকালীন বাড়িটার কিছু কিছু ঘটনা অ’স্বা’ভা’বিক লেগেছিল তার। বাড়ি পরিবর্তন করার কথাও বলেছিলেন সুশান্ত ।

অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার পর বান্দ্রার কেপ্রি অ্যাপার্টমেন্টের এই বিলাসবহুল বাড়িতে ওঠেন সুশান্ত । তিন বেডরুমের এই বাড়ি মনের মতো করে সাজিয়েছিলেন তিনি। সমুদ্রের ধারে বাড়ি নিয়েছিলেন, যাতে রাতে আকাশ দেখা যায়। প্রতি মাসে সাড়ে ৪ লাখ রুপি বাড়ি ভাড়া দিতেন সুশান্ত। কিন্তু বাড়িটি নাকি থাকার মতো নয়, ভৌ’তি’ক লাগতো রিয়ার কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *