এবার সত্যই কি মা হতে চলেছেন আনুশকা? – OnlineCityNews

এবার সত্যই কি মা হতে চলেছেন আনুশকা?

সব মেয়েদেরই অবধারিত ভাবে দুটি প্রশ্নের সম্মুখীন হতে হয়। প্রথমটি হল, কবে বিয়ে করছেন। বিয়ে হওয়ার পরবর্তী প্রশ্ন, কবে মা হচ্ছেন? এই প্রশ্নের থেকে ছাড় পান না অভিনেত্রীরাও। যেহেতু তারা সিনে দুনিয়ার সঙ্গে যুক্ত, তাই তাদের অন্দরমহলে সকলে একটু বেশিই উঁকিঝুকি দেন।

এই মুহূর্তে উঁকিঝুকি চলছে বিরাট কোহলি ও আনুশকা শর্মাদের অন্দরে। লকডাউনের কারণে তুমুল ব্যস্ত এই তারকা জুটি অনেকদিন একসঙ্গে থাকার সুযোগ পেয়েছেন। তাই সকলের মনেই প্রশ্ন ঘুরছে, তবে কি কোনো সুখবর পাওয়া যেতে পারে, কবে পরিবার পরিকল্পনা করছেন ইত্যাদি। বিরাট-আনুশকার বিয়ের বয়স সবে আড়াই বছর।

আরেক তারকা জুটি জেনেলিয়া ও রীতেশ দেশমুখ ছবিটি তুলেছিলেন। সেখানেই এডিট করে বসানো হয়েছে বিরাট-আনুশকার মুখ। আনুশকার বেবি বাম্প নিয়ে আগেও এরকম গুজব ছড়িয়েছে।

এই নায়িকা ও প্রযোজক কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, এই সব খবর চেপে রাখার নয়, যখন হওয়ার তখন সকলে তা দেখতেও পারবেন, জানতেও পারবেন। কাজেই, আনুশকার মা হওয়ার আপাতত কোনো সম্ভাবণা নেই।

এমন প্রধ্নের সামনে সবাইকেই পরতে হয়। যারা মিডিয়াতে কাজ করে তাদের নিয়ে একটু বেশি সমালোচনা হয়ে থাকে। তাই তারা হরহামেশেই এমন প্রশ্নের সামনে পরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *