টানা ৬ ঘণ্টা পুলিশের জেরার পর রিয়ার থেকে সুশান্তকে নিয়ে যে চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে এলো – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / টানা ৬ ঘণ্টা পুলিশের জেরার পর রিয়ার থেকে সুশান্তকে নিয়ে যে চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে এলো

টানা ৬ ঘণ্টা পুলিশের জেরার পর রিয়ার থেকে সুশান্তকে নিয়ে যে চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে এলো

Advertisement
Advertisement

সুশান্ত সিং রাজপুতের আত্মহ’ত্যার পর থেকেই উঠে আসছে নানা প্রশ্ন। ডিপ্রেশনেই মৃ’ত্যু নাকি এর পিছনে অন্য কোনো গল্প রয়েছে। তা জানতেই চলছে ত’দন্তে। অনেককেই জেরা করেছে পু’লিশ। বৃহস্পতিবার ৬ ঘণ্টা জেরার পর বান্দ্রা থা’না থেকে বের হলেন সুশান্তের প্রে’মিকা রিয়া চক্রবর্তী।

এর আগেও অনেককে জেরা করেছে পু’লিশ। এদিন ইনভেস্টিগেশন অফিসার ডেকে পাঠান রিয়াকে। সকালেই ধানায় পৌঁছন অ’ভিনেত্রী। ত’দন্ত করতে গিয়েই নায়কের ফ্ল্যাট থেকে পু’লিশের হাতে আসে পাচঁটি ডায়রি। তাতে কি লেখা তা এখনো জানায়নি পু’লিশ। কিন্তু বৃহস্পতিবার সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী উপস্থিত হয়েছেন বান্দ্রা থা’নায়।

সাদা পোশাক, অবিন্যস্ত চুল, মুখে মাস্ক পরে বৃহস্পতিবার সকালেই রিয়া সেখানে পৌঁছতেই ক্যামেরাব’ন্দি হন। অন্যদিকে গতকালই অ’ভিনেতার ঘনিষ্ঠ বন্ধু পরিচালক মুকেশ ছাবড়াকে থা’নায় ডেকে জিজ্ঞাসাবাদ করে পু’লিশ। পু’লিশকে মুকেশ জানান, প্রথম থেকেই সুশান্ত অন্তর্মুখী স্বভাবের ছিলেন। যদিও প্রযোজনা সংস্থাগু’লির সঙ্গে তার কোনো ঝামেলা চলছিল কিনা সে ব্যাপারে মুকেশকে সুশান্ত কিছু জানাননি বলেই দাবি করেছেন পরিচালক।

এদিকে সুশান্তের মৃ’ত্যুর দিনই পু’লিশ জানিয়েছিল, সুশান্ত ঘনিষ্ঠ প্রত্যেককেই থা’নায় ডেকে আলাদাভাবে জিজ্ঞাসাবাদ করা হবে। সেই মতোই মঙ্গলবার প্রথমে সুশান্তের বাবা এবং পরে দু’ই দিদিকে থা’নায় ডা’কা হয়। সুশান্তের বাবা কেকে সিংহ জানান, ছে’লেকে অনেক সময়েই মনম’রা, বিষণ্ণ দেখতাম। ডিপ্রেশনে ভুগত, জানতামই না!

রিয়া এবং পরিবারের পাশাপাশি মুম্বাই পু’লিশ লাগাতার জিজ্ঞাসাবাদ চালাচ্ছে সুশান্তের আর এক কাছের বন্ধু ‘পবিত্র রিশতা’ খ্যাত মহেশ শেট্টিকেও। তার থেকেই প্রথম সবাই জানতে পারেন, অবসাদে ভুগছিলেন অ’ভিনেতা। নিয়মিত ওষুধ নিতে হত।শেষের কিছুদিন সেই ওষুধও বন্ধ করে দেন তিনি। একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানিকেও। অ’ভিনেতার আর্থিক অবস্থা, কাজকর্ম, বলিউডে তার অবস্থান সম্বন্ধে জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাকে।

অন্যদিকে বুধবারই সুশান্তের অস্থি নিয়ে পটনা ফিরে গিয়েছেন অ’ভিনেতার পরিবারের লোকজন। ছিলেন তার বাবা কে কে সিং, বোনেরা ও অন্যান্য আত্মীয়। বৃহস্পতিবারই গঙ্গায় অ’ভিনেতার অস্থি বিসর্জন করা হয়।অন্যদিকে, বিহারের মজফফরপুরের একটি আ’দালতে মা’মলা দায়ের হয়েছে। অ’ভিযু’ক্ত হিসেবে নাম রয়েছে তাবড় তাবড় বলিউডি ব্যক্তিত্বের।

এই মা’মলায় জড়িয়ে পড়েছেন সালমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুর। আইনজীবী সুধীর কুমা’র ওঝা তাদের প্রত্যেকের বি’রুদ্ধে মা’মলা দায়ের করেছেন। ভা’রতীয় দ’ন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মা’মলা দায়ের করা হয়েছে বলে খবর।

সুশান্তের আত্মহ’ত্যার পিছনে বলিউডের নেপোটিজম এর বড় ভূমিকা রয়েছে, এমন অ’ভিযোগ উঠছে। এই জল্পনাকে উসকে দিয়ে রাজনৈতিক নেতা সঞ্জয় নিরূপম একটী ট্যুইটে দাবি করে ছিলেন, পরপর ৭টি ছবিতে সাইন করেছিলেন সুশান্ত। আর ৬ মাসে একের পর এক সেই সাতটি ছবি হাতছাড়া হয়েছে অ’ভিনেতার।

Advertisement
Advertisement

Check Also

পরীমনি এত রাতে বোট ক্লাবে না গেলেও পারতেন: মিশা সওদাগর

Advertisement চিত্রনায়িকা পরীমনি এত রাতে বোট ক্লাবে না গেলেও পারতেন বলে মন্তব্য করেছেন চলচ্চিত্র শিল্পী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!