পরীমনিকে আটক করে কোথায় নেওয়া হচ্ছে? – OnlineCityNews

পরীমনিকে আটক করে কোথায় নেওয়া হচ্ছে?

চিত্রনায়িকা পরীমণিকে তাঁর বনানীর বাসা থেকে আ;টক করে র‌্যা;ব সদর দপ্তরে নেওয়া হচ্ছে। তাঁর বাসা থেকে মা;দক উদ্ধার করার কথা জানিয়েছে র‌্যাব।

র‌্যাবের অ’তিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ প্রথম আলোকে এ কথা জানান। তিনি বলেন, রাত সোয়া আটটার দিকে র‌্যাব সদস্যরা বনানীর বাসা থেকে পরীমনিকে নিয়ে র‌্যাব সদর দ;প্তরের প;থে রওনা হন।

পরীমনির বাসা থেকে বি;পুল পরিমাণে ও;য়াইন, ভ;য়ঙ্কর মা;দক আ;ইস, এল;এস;ডি ও মা;দক সে;বনের স;রঞ্জামাদি উ;দ্ধার করা হয়েছে। এর আগে আজ বিকেলে র‍্যা;বের একটি দল পরীমনির বাসায় অ;ভিযান চালায়।

এ সময় ভেতর থেকে দ;রজা লাগিয়ে ফেসবুকে লাই;ভে আসেন পরীমনি। লা;ইভে তিনি বলেন, দি;নদুপুরে কে বা কারা তাঁর বাসায় আ;ক্রমণ করেছে। তিনি থা’না-পু’লিশ, ডি;বির কর্ম;কর্তা ও তাঁর প;রিচিত;জনদের কাছে ফোন করে তাকে বাঁ;চানোর আহ্বান জানান।

বারবার র‍্যাব তাদের প;রিচয় দিলে ভে;তর থেকে দর;জা খু;লছিলেন না তিনি। বি;কেল ৪ টা ৩৫ মিনিটে ভে;তর থেকে দ;রজা খুলে দেওয়া হলে র‍্যাব সদস্যরা ভে;তরে ঢোকেন। এরপর শুরু হয় ত;ল্লাশি।

পরে একপর্যায়ের পরী;মনি;কে আ;টক করা হয়। র‌্যা;ব সদস্যরা নানা বি;ষয়ে তাঁকে জি;জ্ঞা;সাবাদ শুরু করেন। র‌্যা;ব সূত্র জানায়, সম্প্র;তি হে;লেনা জা;হাঙ্গীর, ফা;রিয়া মাহাবুব পি;য়াসা ও ম;রিয়ম আ;ক্তার মৌকে গ্রে;প্তা;রের ঘ;টনার ধা;রা;বাহিকতায় চি;ত্রনা;য়িকা প;রী;মনির বাসায় অ;ভিযান চা;লানো হয়।

Leave a Reply

Your email address will not be published.