কালো শাড়ি পরে, উন্মুক্ত শরীর দেখিয়ে গ্যাস না জ্বালিয়ে তরুণী রান্না করলেন আলু পোস্ত! ব্যাপক ভাইরাল ভিডিও। – OnlineCityNews

কালো শাড়ি পরে, উন্মুক্ত শরীর দেখিয়ে গ্যাস না জ্বালিয়ে তরুণী রান্না করলেন আলু পোস্ত! ব্যাপক ভাইরাল ভিডিও।

সোশ্যাল মিডিয়ার সাহায্য আম'রা নানান ধরনের আশ্চর্যকর বিষয় সম্পর্কে জানতে পারি। এইসব বিষয়গুলি আমা’দের অবাক করে রেখে দেয়। আমা’দের আজকের এই বিশেষ প্রতিবেদনে আম'রা

এমন একটি বিষয় সম্পর্কে আলোচনা করতে চলেছে যা জানার পর খুব স্বাভাবিকভাবেই আপনার মন অবাক হয়ে যাবে। সম্প্রতি বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগে রূপান্তরিত হয়ে গিয়েছে।

এই যুগের মানুষ ফেসবুক, টুইটার, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ইউটিউব প্রভৃতি জনপ্রিয় অ্যাপ্লিকেশন ছাড়া থাকতে পারেন না। এসব প্লাটফর্ম গুলিতে প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পাওয়া যায়।

এর মধ্যে কিছু এমন ভিডিও রয়েছে আমা’দের মনকে আনন্দ দান করে; আবার কিছু ভিডিও রয়েছে যা আমা’দের মনকে ভারাক্রান্ত করে তোলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রান্নার ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে।

ছুটির দিনে কিংবা নিরামিষ দিনে বেশিরভাগ বাঙালির বাড়িতেই আলু পোস্ত এক খুবই সাধারণ পদ। এবার আলু পোস্ত রেসিপি বানিয়ে ক্যামেরার সামনে ধ’রা দিলেন এক যুবতী।

ইউনিক ভিলেজ ফুড চ্যানেলের রিম্পিকে মোটামুটি কিছু নেট নাগরিক চেনেনই। রান্না করার সময় বেশিরভাগ ক্ষেত্রেই উন্মুক্ত পোশাকে দেখা যায় তাকে। ইউনিক ফুড ভিলেজ চ্যানেলে রয়েছে আপাতত পাঁচটি রেসিপি।

তারমধ্যে উল্ল্যেখযোগ্য- টমেটোর চাটনি, মিষ্টি কুমড়ার ভর্তা, বেগুন ভর্তা, ডিম কষা এবং আলু পোস্ত। এই পাঁচটি রেসিপি মাত্র কয়েক দিনের মধ্যেই ইন্টারনেট জগতে ভাইরাল হয়ে গিয়েছে। চাইলে আপনারাও এই রেসিপিগুলি দেখে আসতে পারেন। রইল বিস্তারিত ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.