বুকিং মাত্র ২০০০ টাকায়, পাবেন হোম ডেলিভারিও, মোটরসম্পন্ন দারুণ সাইকেল পাওয়া যাচ্ছে একদম স্বল্প মূল্যে! – OnlineCityNews

বুকিং মাত্র ২০০০ টাকায়, পাবেন হোম ডেলিভারিও, মোটরসম্পন্ন দারুণ সাইকেল পাওয়া যাচ্ছে একদম স্বল্প মূল্যে!

দেখুন বর্তমানে যে হারে পেট্রোল এবং ডিজেলের দাম বেড়েছে তাতে গাড়ি-ঘোড়া বাইরে নিয়ে বেরনো রীতিমতো মুশকিল হয়ে পড়ছে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষের পক্ষে ।

কারণ যাদের দিন আনে দিন খায় মতন অবস্থা তাদের ক্ষেত্রে সাইকেল একমাত্র সম্বল হয়ে উঠেছে এই মুহূর্তে ।।সেঞ্চুরি পার করে দিয়েছে পেট্রোলের দাম ।

তাইতো মানুষ স্থির করেছে যে এবার থেকে হয় সাইকেল চালাবে নইলে ইলেকট্রনিক সাইকেল চালাবে অর্থাৎ যাদেরকে আম'রা ই সাইকেল। বলি ।। বর্তমান বাজারে বিভিন্ন ধরনের ই সাইকেল পাওয়া যায় কম দামে ।

যেগুলি আধুনিক ফিচার যুক্ত ।সেরকম একটি আধুনিক প্রযুক্তির সম্পন্ন সাইকেল এর উদ্ভাবন করলেন এক কোম্পানি ।।এবং গত ২ রা জুলাই থেকে শুরু হয়েছে তার বুকিং । ।

সম্প্রতি অত্যাধুনিক ফিচারযুক্ত কম দামে একটি সাইকেল বাজারে নিয়ে এসেছে নাহক কোম্পানি এবং এই দুইটি সাইকেল এর নাম গুরুদা এবং জিপি ।এই সাইকেলটি ভারতবর্ষে তৈরি এবং এর জন্য

অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনি বুকিং করতে পারবেন মাত্র ২৯৯৯ টাকা দিয়ে একদমই ঠিক শুনেছেন আগামী ৩১ আগস্ট এর মধ্যে হোম ডেলিভা’রি শুরু করবে কোম্পানি তরফ থেকে ।।

আপনার বাড়িতে পৌঁছে দেওয়া হবে ইলেকট্রনিক্স সাইকেল গুরুডা সাইকেলের দাম পড়বে ৩১০০০ এর কাছাকাছি এবং জিপি সাইকেলের দাম পড়বে ৩৩০০০ । দুটিতেই পাবেন এলসিডি ডিসপ্লে এবং প্যাডেল সেন্সরের মতো ফিচার্স।

এছাড়া এতে থাকছে ইন্টারচেঞ্জেবল ব্যাটারি। পুরোপুরি চার্জ হতে প্রায় ৩ ঘণ্টা সময় নেয়। দুটি ইলেকট্রিক সাইকেলই এক চার্জে ৪০ কিলোমিটার পর্যন্ত চলবে।এই ই-সাইকেল চালানোর জন্য ড্রাইভিং লাইসেন্সেরও দরকার নেই। নাহক মোটর্সের দাবি, প্রতি কিলোমিটারে মাত্র ১০ পয়সা খরচ এই সাইকেল চালাতে । তাহলে আর অপেক্ষা কিসের আজকেই বুক করে ফেলুন এই সাইকেলটি। ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *