দুর্দান্ত গান করে সারেগামাপা’র মঞ্চ মাতালেন ‘মিঠাই’-এর উচ্ছেবাবু, রইল ভিডিও – OnlineCityNews

দুর্দান্ত গান করে সারেগামাপা’র মঞ্চ মাতালেন ‘মিঠাই’-এর উচ্ছেবাবু, রইল ভিডিও

বর্তমান সময়ে জি বাংলা চ্যানেলের মিঠাই ধারাবাহিকটি খুব অল্প সময়ের মধ্যেই তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে। এই গল্পের নায়িকার নাম মিঠাই। পেশাদারী হিসেবে মিঠাই একজন মিষ্টির দক্ষ কারিগর।

তাঁর হাতের মনোহরা খেলে ভোলা যায় না। সেই মনোহারা স্বাদ নিয়ে প্রশংসা না করে থাকতে পারেন না কোনো মানুষ। অ’পরদিকে সিদ্ধেশ্বর মোদকের পরিবার বিগত ৫০ বছর ধরে মিষ্টির ব্যবসা করে আসছেন।

এই মোদক বাড়ির গম্ভীর মেজাজি ছেলের নাম হয়েছে সিদ্ধার্থ ওরফে সিড। এই সিডের ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায়।আদৃত রায় বাংলা ছোট টেলি পর্দারতে অভিনয়ের আগে তিনি বেশ কয়েকটি ছবিতেও অভিনয় করেছেন।

২০১৮ সালে মুক্তি পাওয়া রাজ চক্রবর্তী প্রযোজিত ইন্দো-বাংলাদেশী ছবি ‘নূরজাহান’ এ প্রথম অভিনয় করেন আদৃত রায়। এরপর প্রেম আমা’র ২ ছবিতে অভিনয় করেন জয় চৌধুরীর ভূমিকায়।

তারপর দেব অভিনীত পাসওয়ার্ড ছবিতেও গুরুত্বপূর্ণ ভুমিকায় অভিনয় করেন এই অভিনেতা। পরিণীতা ছবিতেও আদৃত অভিনয় করেন আনন্দর ভূমিকায়। পরপর এই চারটি ছবিতে অভিনয়ের পর তিনি যাত্রা শুরু করেন ছোটপর্দায়।

বর্তমানে তিনি মিঠাই এর নায়ক। এই অভিনেতার অভিনয়ের দক্ষতা সম্পর্কে কোনো প্রশ্নই ওঠে না। তবে তিনি যে একজন ভালো অভিনেতা শুধু তাই নয়। এর পাশাপাশি তিনি একজন সুদক্ষ গায়ক।

সারেগামাপার মঞ্চে আকৃতি কক্করের সাথে ‘বড়ে আচ্ছে লাগতে হাই’ গানটি পরিবেশন করেন। বিচারকের আসনে থাকা ইমন চক্রবর্তী মিকা সিং আকৃতি কক্কর সকলেই তাঁর গানের প্রশংসায় পঞ্চমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *