বারিধারা থেকে মডেল পিয়াসা, মোহাম্মদপুরে মৌ আটক – OnlineCityNews

বারিধারা থেকে মডেল পিয়াসা, মোহাম্মদপুরে মৌ আটক

রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা এবং মোহাম্মদপুর থেকে মরিয়ম আক্তার মৌ নামের এক মডেলকে আ’টক করেছে ঢাকা মহানগর গো;য়েন্দা পু;লিশ (ডিবি)।

রোববার রাত ১০টার পর পৃথক অ’ভি’যান চালিয়ে তাঁদের আ;টক করা হয়। দুই না;রীকে আ;টকের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গো;য়েন্দা পু;লিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ।

এই দুই না;রীকে ই;য়াবা, ম;দসহ বিভিন্ন নে;শাজাতীয় দ্র;ব্যাদিসহ আ;টক করা হয়েছে। মরিয়ম আক্তার মৌ পু;লিশ কর্মক’র্তা মোহাম্মদ হারুন অর রশিদ রাতে সাংবা;দিকদের ব;লেন, পিয়াসা এবং মৌ;য়ের বি;রু;দ্ধে নানা অ;ভি;যোগ রয়েছে।

পিয়াসা বারিধারায় একটি ফ্ল্যাটে থাকেন। আর মৌ থাকেন মোহাম্মাদপুরে। তাঁরা দুজনই একই চ;ক্রের সদস্য। তাঁদের বি;রুদ্ধে উঠতি ব;য়সের ছে;লেদের নিয়ে এসে মা;দক দ্র;ব্যাদি সেবন ক;রিয়ে আ;পত্তিকর ছবি তুলতেন।

এরপর ব্ল্যা;কমেল করে ভু;ক্তভো;গীদের কাছ থে টাকা আদায় করতেন এই দুই নারী। তাঁদের দুজনের বি;রু;দ্ধে গু;লশান ও মোহাম্মাদপুর থা’নায় মা;মলা হবে।

২০১৭ সালে ব;না;নীর রে;ইনট্রি হো;টেলে দুই বিশ্ব;বি;দ্যালয় ছা;ত্রী ধ;;র্ষ;;ণের ঘ;টনার সময় মডেল পি;য়াসার নাম উঠে আসে। ওই মা;মলার অ;ভি;যুক্ত আ;সামি শা;ফাত আহ;মেদের স্ত্রী হি;সেবে দাবি ক;রেছিলেন ম;ডেল পিয়াসা। ওই মা;মলার সা;ক্ষীর তালিকায় পি;য়াসার নাম রয়েছে। আ;দালতের সমন জা;রির পরও তিনি আ;দালতে সা;ক্ষ্য দিতে যাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *