টাইগারের মত আর কেউ করতে পারে না: দিশা পাটানি – OnlineCityNews

টাইগারের মত আর কেউ করতে পারে না: দিশা পাটানি

টাইগার শ্রফ এবং দিশা পাটানি। তাদের মধ্যে বর্তমানে বন্ধুত্ব ছাড়া আর কোন সম্পর্ক নেই বলেই দাবি করেন তারা। তবে একটা সময় গভীর সম্পর্কে ডুবে ছিলেন এই কাপল।

দিশা বরাবরই টাইগারকে ‘খুব কাছের বন্ধু’ বলেই পরিচিত দিয়ে এসেছেন। কিন্তু কোনো দিনই প্রেমের কথা স্বীকার করেননি। এখন টাইগারের সঙ্গে দিশার কোনো সম্পর্ক নেই। তবে দিশা জানালেন, টাইগারের প্রতি তার মুগ্ধতা এখনো কাটে নি।

এমনকি জ্যাকি চ্যানের পর দিশার পছন্দের একশন হিরো হলেন টাইগার শ্রফ। জ্যাকির সঙ্গে ‘কুংফু ইয়োগা’ ছবিতে কাজ করেন দিশা। সেই অভিজ্ঞতাকে ‘সুখকর’ বলে জানান তিনি।

বলিউডের পছন্দের অ্যাকশন হিরো কে- জানতে চাইলে তিনি বলেন, বলিউডে আমা’র পছন্দের অ্যাকশন হিরো হলো টাইগার শ্রফ। ও যা করে, তা আর কেউ করতে পারবে না।

টাইগারের সঙ্গে ‘বাগি ২’ সিনেমায় অভিনয় করেছেন দিশা। সামনে দেখা যাবে ‘মালঙ’-এ। আরো অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর ও অনিল কাপুর।

শুধু নতুন ঘরই নয়, কুমিল্লায় আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের জন্য হলো পশু কোরবানি। কোথাও গরু, কোথাও খাসি। বুধবার (২১ জুলাই) সকালে কোরবানির পালা শেষে দুপুরে মাংস-পোলাও খেয়ে সত্যিকার অর্থেই ঈদের আনন্দে ভাসলো আশ্রয়ণ প্রকল্পে ঘর পাওয়া মানুষগুলো।

জে’লা প্রশাসন সূত্রে জানা যায়, জে’লার ১৭টি উপজে’লায় ৫০৯টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২০ জুলাই) ও বুধবার (২১ জুলাই) জে’লা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের তত্ত্বাবধানে উপজে’লাগুলোতে এই উপহার দেয়া হয়।

ব্রাহ্মণপাড়া উপজে’লা নির্বাহী কর্মক’র্তা ফৌজিয়া সিদ্দিকা জানান, ব্রাহ্মণপাড়ার আশ্রয়ণ প্রকল্পের ১৭টি পরিবারের জন্য ২টি খাসি কোরবানি করা হয়। জে’লা প্রশাসক ৩ টায় আশ্রয়ন প্রকল্পে এসে সুবিধাভোগীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তাদের সার্বিক খোঁজখবর নেন।

আদর্শ সদর উপজে’লার নির্বাহী কর্মক’র্তা জাকিয়া আফরিন জানান, সদরের ১৯টি পরিবারের মাঝে জে’লা প্রশাসনের উদ্যোগে ২টি খাসি কোরবানি দেয়া হয়। পরে সেখানে পোলাও রান্না করা হয়। জে’লা প্রশাসক নিজে এসে সুবিধাভোগীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

সুবিধাভোগীদের একজন আয়েশা বেগম। ঈদে কোরবানির পর মাংস-পোলাও খেয়ে আনন্দিত আয়েশা বেগম বলেন, প্রধানমন্ত্রী ঘর দিছে। ঈদের সময় চাল, ডাল আর তেল দিছে। আজ খাসিও কোরবানি দিলো। আল্লাহ প্রধানমন্ত্রীরে বাঁচিয়ে রাখুক।

কুমিল্লা জে’লা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, জে’লার আদর্শ সদর, ব্রাহ্মণপাড়া আর মেঘনা উপজে’লার আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে জে’লা প্রশাসনের উদ্যাগে ৬টি খাসি কোরবানি দেয়া হয়।

আমি নিজে উপস্থিত থেকে সুবিধাভোগীদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করেছি। এছাড়াও অন্যান্য উপজে’লাগুলোতে সংসদ সদস্য, উপজে’লা চেয়ারম্যান ও উপজে’লা নির্বাহী কর্মক’র্তারা সমন্বয় করে আশ্রয়ন প্রকল্পে কোরবানির ব্যবস্থা করেছেন। আমি নিজে ঈদ আনন্দ ভাগাভাগি করতে ২০ কেজি মিষ্টিও বিতরণ করেছি।

তিনি আরও জানান, ঈদের আগেই চাল, ডাল, চিনি, লবণ, সেমাই, তেল, দুধ, মসলাসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। জে’লা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেয়ে কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেছে পরিবারগুলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *