এবার পুলিসের জিজ্ঞাসাবাদে সুশান্তকে নিয়ে রিয়ার থেকে যে অজানা তথ্য বেড়িয়ে এলো – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / এবার পুলিসের জিজ্ঞাসাবাদে সুশান্তকে নিয়ে রিয়ার থেকে যে অজানা তথ্য বেড়িয়ে এলো

এবার পুলিসের জিজ্ঞাসাবাদে সুশান্তকে নিয়ে রিয়ার থেকে যে অজানা তথ্য বেড়িয়ে এলো

Advertisement
Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্য়ুর পর টানা ৯ থেকে ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় রিয়া চক্রবর্তীকে। জিজ্ঞাসাবাদের সময় বিভিন্ন বিষয় জানতে চাওয়া হয় প্রয়াত অ’ভিনেতার বিশেষ বান্ধবীর কাছে। সুশান্তের সঙ্গে রিয়ার স’ম্পর্ক, সুশান্তের অবসাদ, ওষুধ, বিয়ে প্রায় সবকিছু নিয়েই প্রশ্ন করা হয় রিয়া চক্রবর্তীকে।

স’ম্পর্কের বিষয়ে রিয়া জানান, লকডাউন শুরুর সময় থেকে সুশান্তের সঙ্গে লিভ ইন করতে শুরু করেন রিয়া। ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে সুশান্তের সঙ্গে লিভ ইন শুরু করেন রিয়া চক্রবর্তী। তবে সুশান্তের আত্মহ’ত্যার কয়েকদিন আগে রিয়া ব্যাগ গুছিয়ে নিয়ে সেখান থেকে চলে যান।

তবে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে দিলেও, তাঁদের যে ফোনে কথা হত, সেই সব তথ্য রিয়া পু’লিসকে জানিয়েছেন বলে খবর। শুধু তাই নয়, রিয়ার মোবাইল ফোনও স্ক্যান করা হয়। সেখানে থাকা সুশান্তের সঙ্গে তাঁর ছবি, ভিডিয়ো সবকিছু খুটিয়ে দেখে পু’লিস। রিয়ার মোবাইল থেকে কোন কিছু মুছে ফেলা হয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।

সুশান্তের মৃ’ত্যুর পর বেশ কয়েকটি সংবাদমাধ্যম দাবি করে, সুশান্তের ফ্ল্যাট ছেড়ে রিয়াকে সেখান থেকে চলে যাওয়ার পরার্শ দেন মহেশ ভাট। সে বিষয়ে রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে কি না, তা জানা যায়নি।

তবে রিয়া এবং সুশান্ত একসঙ্গে সম্পত্তি কেনার চেষ্টা করছিলেন বলে পু’লিসকে জানিয়েছেন অ’ভিনেত্রী। পাশাপাশি সুশান্ত যে অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন এবং চিকিতসকের কথা মতো অবসাদ কা’টানোর ওষুধ খাচ্ছিলেন, সেই প্রমাণ পু’লিসের সামনে হাজির করেছেন রিয়া।

চলচ্চিত্র পরিচালক রুমি জাফরির সিনেমায় রিয়া, সুশান্তের একসঙ্গে কাজ করার ছিল বলে পু’লিস জানান অ’ভিনেত্রী। রুমি জাফরির ছবি পাশাপাশি অন্য যে প্রজেক্টগু’লি সুশান্তের হাতে ছিল, সে বিষয়েও পু’লিসের সামনে সমস্ত তথ্য তুলে ধরেন রিয়া চক্রবর্তী।

Advertisement
Advertisement

Check Also

ছেলেকে নিয়ে ব্যবসায় নামলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

Advertisement Advertisement ভক্ত-অনুরাগীরা তাকে ঢাকাই সিনেমার কুইন বলে ডাকেন। একটা সময় দেশের সিনেমা হলগুলোতে তারই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!