ব্রা-এর স্ট্র্যাপ দেখিয়ে ভিডিও করার ফলে করা কটূক্তির যোগ্য জবাব দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র! মুহূর্তে ভাইরাল ভিডিও। – OnlineCityNews

ব্রা-এর স্ট্র্যাপ দেখিয়ে ভিডিও করার ফলে করা কটূক্তির যোগ্য জবাব দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র! মুহূর্তে ভাইরাল ভিডিও।

ভোট যুদ্ধ শুরু হওয়ার আগে থেকেই শ্রীলেখা মিত্র এবং অভিনেত্রী রিমঝিম এর ল-ড়া-ই চলে আসছে। ভোটের ফলাফল প্রকাশিত হয়ে যাওয়ার পরেও তা থেমে থাকেনি।

প্রসঙ্গত দিন কয়েক আগেই আচমকা শ্রীলেখার একটি পুরনো পোস্ট শেয়ার করে রিমঝিম তাকে থলথলে বৌদি এবং চরিত্র খারাপ বলে অভিহিত করেছেন। যার পর থেকে বিতর্ক সৃষ্টি হয়ে গিয়েছে তুমুল পরিমাণে।

কাউকে ব্যক্তিগতভাবে এভাবে বডি শেমিং করার অধিকার কারও নেই।তাই অনেকেই রিমঝিমের এই মন্তব্যকে খারাপ চোখে দেখে নেতিবাচক কমেন্ট করছেন।

এমতাবস্থায় সম্প্রতি ব্রায়ের স্ট্র্যাপ খুলে ইনস্টাগ্রাম রিল পোস্ট করে কটাক্ষের শি-কা-র হলেন শ্রীলেখা মিত্র।প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি বৃষ্টির দিনে একটি ইনস্টাগ্রাম রিল প্রকাশ করেছিলেন অভিনেত্রী।

সেই ভিডিওটিতে তাকে সম্পূর্ণ ব্রায়ের স্ট্রাপ প্রকাশিত অবস্থায় দেখা যাচ্ছিল। তা দেখে এক জনৈক ব্যক্তি সেখানে কমেন্ট করেছেন,”সবই ঠিক আছে কিন্তু ব্রা-এর স্ট্র্যাপটা একটু দেখা যাচ্ছে”। এরপর ভিডিওতে দেখা যায় শ্রীলেখা স্ট্রাপটি টানতে গিয়েও থেমে যান।

এরপর অভিনেত্রী নিজের কথা রাখতে শুরু করেন সকলের সামনে। শ্রীলেখা জানান,”কেন ভাই ব্রা টা কি মহিলাদের পোশাকের অংশ নয়, যদি আপনার কাউকে ভালো না লাগে তাহলে এড়িয়ে যান।

কাউকে ছোট করবেন না। দেখবেন না কোন সমস্যা নেই।যদি আপনি নিজের লিঙ্গের মানুষকে সম্মান করতে না পারেন তাহলে অন্য লিঙ্গের মানুষ থেকে কিভাবে সম্মান আশা করেন? একুশ শতকে এসে ও যদি এত কিছু ট্যাবু নিয়ে চলতে হয় তার থেকে বেশী লজ্জার কিছু নেই”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *