‘ দিদি নং ১’-এর মঞ্চে গিয়ে গিফট নিতে গিয়ে মঞ্চের ওপরেই পা পিছলে পড়ে গেলেন ‘মিঠাই’-এর অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা! ভাইরাল ভিডিও – OnlineCityNews

‘ দিদি নং ১’-এর মঞ্চে গিয়ে গিফট নিতে গিয়ে মঞ্চের ওপরেই পা পিছলে পড়ে গেলেন ‘মিঠাই’-এর অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা! ভাইরাল ভিডিও

ধারাবাহিকে অভিনয় দরুন অনেকেই বেশ পরিচিতি লাভ করেছেন বর্তমান যুগে। এর মধ্যে অন্যতম একজন মিঠাই ধারাবাহিকে অভিনীত নিপা ওরফে ঐন্দ্রিলা সাহা।সম্প্রতি কিছুদিন আগেই দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন তিনি।

সেখানেই তার একাধিক গো’পন তথ্য ফাঁস হতে দেখা যায়। সেই গো’পন তথ্য গুলি ফাঁস করেছেন স্বয়ং ঐন্দ্রিলার মা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কিছু কিছু ভিডিও মাধ্যমে আম'রা সেই সম্বন্ধে বিস্তারিত জানতে পারছি।

দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা রচনা ব্যানার্জি কে ঐন্দ্রিলার মা অর্পিতা সাহা জানান,আগে ঐন্দ্রিলা পরিবারের সদস্যরা ছাড়া কারোর সাথে মিশতে চাইতেন না। কিন্তু কলেজে যাওয়ার পর তাঁর অনেক বন্ধু হয়েছে।

তিনি তাঁদের সঙ্গে মেশেন, একসাথে রকে বসে চা খান। ঐন্দ্রিলা বললেন, তিনি এখনও পরিবারকেই ভালোবাসেন। তবে ফর্ম ফিল-আপ করতে কলেজ যেতে হয়। কিন্তু এখন তো সব অনলাইনেই হচ্ছে।

রচনা ঐন্দ্রিলাকে জিজ্ঞাসা করেন, কার সাথে ঐন্দ্রিলা রকে বসে চা খান! সেখানে ঐন্দ্রিলার বিশেষ বন্ধু থাকেন কিনা! আশুতোষ কলেজের প্রথম বর্ষের ছাত্রী ঐন্দ্রিলা হাসতে হাসতে বলেন, না, সেই বিশেষ বন্ধু সেখানে থাকেন না।

এরপর ফাস্ট রাউন্ডের একটি খেলা হয় যেখানে একটি বক্সের মধ্যে যে বল ফেলতে পারবে সে গিফট নেবে এবং সেই খেলাতেই গিফট নিতে গিয়ে ঐন্দ্রিলা পা পিছলে পড়ে যায় সকলের সামনে।

সেই মুহূর্তেই অভিনেত্রী নিজেকে সামলে নেন তবে এই ভিডিও ক্লিপটি বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। মুহূর্তের মধ্যেই তা দর্শকদের মধ্যে ছড়িয়ে পড়েছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *