যে কারণে এবার জিয়ার মায়ের ভ’য়’ঙ্ক’র অভিযোগ সালমান খানের বিরুদ্ধে – OnlineCityNews

যে কারণে এবার জিয়ার মায়ের ভ’য়’ঙ্ক’র অভিযোগ সালমান খানের বিরুদ্ধে

​সুশান্ত সিং রাজ’পুতের মৃ”ত্যু’র পর সা’লমা’ন খানে’র বি’রু’দ্ধে মুখ খো’লে’ন চলচ্চিত্র পরিচাল’ক অভি’ন’ব সিং কা’শ্যপ। দাবাং টু তৈ’রির স’ময় আর’বাজ খান, সোহে’ল খান-রা তা’র ওপর চাপ দি’তে শু’রু করেন। যার ফলে তা’র ক্যা’রিয়া’রে নে’তিবা’চক প্রভা’ব পড়ে। এরপরই সা’ল’মান খান-কে ব’য়ক’টের ডাক দেন অভি’নব কা’শ্যপ।

অভি’নবের পর এবার সাল’মা’ন বি’রু’দ্ধে মুখ খুললেন প্রয়া’ত অভিনে’ত্রী জিয়া খা’নের মা রা’বি’য়া খান। জানা গে’ছে, ২০১৩ সালে জি’য়া খানে’র মৃ’ত্যু’র পর ২০১৫ সালে’ লন্ড’ন থে’কে ডে’কে আ’না হয় রাবি’য়া’কে। যেখানে তদ’ন্ত’কা’রী এক সিবি’আই অফি’সা’র জানান, সাল’মা’ন খান না’কি প্রা’য় প্র’তিদি’ন ফো’ন করে তাদে’র আ’বেদ’ন কর’তে শু’রু করে’ছেন যাতে সুরাজ পা’ঞ্চো’লিকে জি’জ্ঞা’সা’বাদ না করা হয়।

সুরা’জ পা’ঞ্চো’লির সিনে’মার জন্য অনেক টাকা বিনা’য়ো’গ ক’রেছেন তিনি। ফ’লে সুরা’জের’ কোন’ও ক্ষ’তি হলে, তার সম’স্ত বি’নি’য়োগে পা’নি ঢা’লা হবে। প্রসঙ্গ’ত জি’য়া ‘খানে’র মৃ’ত্যু’র পর জামি’নে বা’ইরে বে’রিয়ে প্র’থম সি’নে’মার শু’ট’ করেন আ’দিত্য পা’ঞ্চোলি’র ছেলে সুরাজ পা’ঞ্চো’লি।

সাল’মান খানে’র প্রযো’জনা সং’স্থাই সু’রাজ’কে বলি’উডে নিয়ে আ’সে।আ’থিয়া শেঠির স’ঙ্গে অ’ভিনয় করে সু’রাজ প্রথম হিরো’-র শু’টিং শুরু ক’রেন। ওই স’ময়ই অর্থের বি’নি’ময়ে সুরা’জ’কে বে’কসু’র ছেড়ে দেও’য়ার আ’বেদ’ন জানান সালমান খান।
এর’পরই রাবি’য়া খান দি’ল্লিতে গি’য়ে উচ্চ পদস্থ অফিসা’রের দ্বা’রস্থ হন যাতে জিয়া খান আ’ত্ম’হ”ত্যা মা’ম’লার ত’দন্ত ব’ন্ধ না হয়ে যায় অর্থ এবং ক্ষ’মতা’র দা’প’টে।

রা’বিয়া খান দাবি করেন, এইভাবে যদি অ’র্থের বিনি’ম’য়ে তদ’ন্ত ব’ন্ধ করে দে’ওয়ার চেষ্টা করা হয়, তাহলে সা’ধার’ণ মা’নুষ ‘কো’থায় যাবে? এবা’র সময় এ’সেছে ব’লিউ’ডের কিছু মা’নু’ষের বি’রু’দ্ধে মু’খ খোলার। বলি’উডকে জা’গানো’র, যাতে আ’র কারও এমন ক’রুণ প’রিণ’তি না হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *