কান্না দেখে ছিনিয়ে নেয়া মালামাল ফিরিয়ে দিয়ে যা করলো ছিন’তাই’কারী-ভিডিও – OnlineCityNews

কান্না দেখে ছিনিয়ে নেয়া মালামাল ফিরিয়ে দিয়ে যা করলো ছিন’তাই’কারী-ভিডিও

আর দশদিনের মতো ক্রেতার কাছে খাবার পৌঁছে দিয়ে টাকা নিয়ে সাইকেলের কাছে ফিরছিলেন এক ডেলিভা’রি বয়। এমন সময় বাইকে করে এসে ছিন’তাই’কারীরা কেড়ে নিলো সর্বস্ব। কিন্তু ডেলিভা’রি বয়ের কান্না দেখে মন গলে গেলো ছিন’তাই’কা’রীদের।

ফিরিয়ে দিলেন সবকিছুই! সেই ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। খবর আনন্দবাজার পত্রিকার। ঘটনা পাকি’স্তানের করাচির। এক ভিডিওতে ধ’রা পড়েছে রাস্তায় খাবার সরবরাহকারী সংস্থার এক কর্মীর কাছ থেকে টাকা-পয়সা

ছি’নিয়ে নিয়েও তা ফিরিয়ে দিচ্ছে ছিন’তাই’কারীরা। ঘটনার সত্যতা স্বীকার করেছে করাচি পু’লিশ। ভাই’রাল হওয়া সিসিটিভি ফুটেজে দেখা গেছে, একটি বাড়িতে খাবার দিয়ে নিজের বাইকের সামনে দাঁড়িয়েছিলেন ওই তরুণ। এমন সময় তার গা ঘেঁষে আরেকটি বাইক এসে দাঁড়ায়।

দুই আরোহীর পেছনের জন নেমে এসে কেড়ে নেয় টাকা ও সঙ্গে থাকা কিছু জিনিস। সামনের আরোহী নজর রাখছিল চারপাশে। কষ্টার্জিত টাকা এভাবে লুট হয়ে যেতে দেখে কাঁদতে শুরু করেন ওই তরুণ। এতেই মন বদলে যায় ছিন’তাই’কা’রীদের।

তারা টাকা ফিরিয়ে দিয়ে তরুণের পিঠ চাপড়ে দেয়। তাকে জড়িয়ে ধরে আদরও করেন। যাওয়ার আগে হাত মেলান তরুণের সঙ্গে। পু’লিশ জানিয়েছে, ফুটেজ দেখে ছিন’তাই’কারীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। তবে, ছিন’তাই’কারীদের এমন মানবিক আচরণে আনন্দিত নেটিজেনরা।

Leave a Reply

Your email address will not be published.