এবার নেওয়া হচ্ছে মহিষের ইন্টারভিউ- ভাইরাল ভিডিও – OnlineCityNews

এবার নেওয়া হচ্ছে মহিষের ইন্টারভিউ- ভাইরাল ভিডিও

মাঝে মধ্যেই তিনি আলোচনার জন্ম দেন। তার ব্যতিক্রমধর্মী সাংবাদিকতা অনেককেই বহুবার হাসিয়েছে। দিয়েছে বিনোদন। কিন্তু থেমে থাকেননি তিনি। এবার আরও একবার আলোচনার জন্ম দিয়েছেন তিনি।

নিয়েছেন এক মহিষের ইন্টারভিউ। তাতেই রীতিমতো ভাইরালও হয়ে গেছেন তিনি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের। তিনি আর কেউ নন। তিনি হচ্ছেন পা’কিস্তানের সাংবাদিক আমিন হাফিজ।

কুরবানির জন্য শহরে এসে তার কেমন লাগছে এমন অনুভূতিই তিনি একটি মহিষের কাছে জানতে চেয়েছেন। হাফিজ বলেন, হ্যাঁ, আপনি বলুন, লাহোরে এসে আপনার কেমন লাগছে? এরপর ছোট একটি মাইক মহিষটির সামনে ধরেন হাফিজ।

তখন মহিষটি ডেকে ওঠে। হাফিজ তখন সেটাকেই ‘হ্যাঁ’ বলে ব্যাখ্যা করেন। তিনি বলেন, মহিষটির লাহোর পছন্দ হয়েছে। এরপর তিনি মহিষটির কাছে আবারও জিজ্ঞাসা করেন, আপনার কাছে লাহোর নাকি গ্রামের খাবার কোনটা বেশি পছন্দ?

এসময় মহিষটি আবারও ডেকে ওঠে। তখন হাফিজ বলেন, হ্যাঁ। মহিষটির লাহোরের খাবার পছন্দ হয়েছে। তবে এবারই প্রথম নয়। এর আগেও সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় তুলেছিলেন হাফিজ।

২০১৬ সালেও এমনই একটি পশুর ইন্টারভিউ নিয়েছিলেন তিনি। পরবর্তীতে ২০১৮ সালে একটি গাধার ওপর চড়ে মানুষ ও গাধার সম্পর্ক নিয়ে কথা বলতে বলতে আলোচনার জন্ম দেন হাফিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *