সুন্দরী যুবতী মা দূর্গা সেজে নাচ করে মন জয় করলেন নেট নাগরিকের! দারুন ভাইরাল হল ভিডিও। – OnlineCityNews

সুন্দরী যুবতী মা দূর্গা সেজে নাচ করে মন জয় করলেন নেট নাগরিকের! দারুন ভাইরাল হল ভিডিও।

স্মার্টফোনের যুগে মানুষের অবসর কা’টানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত হাতে মোবাইল ফোন না নিলে যেন আমা’দের চলেই না।

অনেক বিশেষজ্ঞরা তো বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশি শক্তিশালী বলে মনে করছেন। কারণ হিসেবে বলা যায় সম্প্রতি মানুষ টেলিভিশন, রেডিও প্রভৃতির থেকেও বেশি নির্ভর হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর উপর।

আট থেকে আশি কেউই বাদ যাননি এই দল থেকে। সব বয়সের মানুষই এই সোশ্যাল মিডিয়ার আনন্দ উপভোগ করছেন। যদিও ব্যতিক্রম কিছু মানুষও রয়েছেন। এরপর আসা যাক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া ভাইরাল ভিডিও গুলির কথায়।

এই ভাইরাল ভিডিওগুলির সংখ্যা ক্রমাগত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যার নিরিখে বেড়েই চলেছে। এইখানে নানান ধরনের ভিডিও বেশ চোখে পড়ার মতো। এর মধ্যে অনেকগুলো ভিডিও আমা’দেরকে আশ্চর্য করে রেখে দেয়।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে এক যুবতীর নাচের ভিডিও।মা দুর্গার বেশে দুর্দান্ত নেচে ভাইরাল হলেন নেট দুনিয়ার এক যুবতী। ‘আইগিরি নন্দিনী’ এবং ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমার গান ‘আলবেলা সাজান আয়োরে’ এই দুটি গানের মিশ্রণ ঘটিয়ে সেই যুবতী নৃত্য পরিবেশন করেছেন।

‘আইগীরি নন্দিনি’ গানের সাথে মিল রেখেছেন সাজে।তিনি এতটাই সুন্দর ভাবে নৃত্য পরিবেশন করেছেন যে মুগ্ধ হয়ে গিয়েছেন সকলে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। দর্শকদের সুবিধার্থে ভিডিওটি প্রতিবেদন এর সাথে সংযুক্ত করা হলো।

Leave a Reply

Your email address will not be published.