দিশার আত্মহ’ত্যার পর ১৪ কোটির প্রজেক্ট হারান সুশান্ত, জানা গেল নতুন অথ্য – OnlineCityNews

দিশার আত্মহ’ত্যার পর ১৪ কোটির প্রজেক্ট হারান সুশান্ত, জানা গেল নতুন অথ্য

মৃ’ত্যুর ৩ দিন আগে অর্থাত ১৪ জুন পরিচারকদের সমস্ত টাকাপয়সা মিটিয়ে দেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃ’ত্যুর পর যখন প্রয়াত অ’ভিনেতার পরিচারকদের জিজ্ঞাসাবাদ শুরু করে পু’লিস, সেই সময় সামনে এল বেশ কয়েকটি নতুন তথ্য।

রিপোর্টে প্রকাশ, প্রয়াত অ’ভিনেতার পরিচারক জানান, ১৪ জুনের আগে সুশান্ত তাঁদের সমস্ত পাওনা মিটিয়ে দেন। তিনি বলেন, এরপর থেকে হয়ত আর তাঁদের খেয়াল রাখতে পারবেন না। যা শুনে কার্যত অ’বাক হয়ে যান পরিচারকরা। তবে সুশান্ত এতদিন তাঁদের খেয়াল রেখেছেন। তাই তিনি যেন বেশি চিন্তা না করেন। কিছু কিছু তাঁরা ঠিক করবেন বলে সুশান্তকে জানান।

জানা যাচ্ছে, ছিছোঁড়ের পর থেকে ৬ মাসের মধ্যে বেশ কয়েকটি প্রজেক্ট হারান। যার ফলে সুশান্ত হয়তো আর্থিক টানাটানির মধ্যে পড়েছিলেন। শুধু তাই নয়, প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের ততপরতায় একটি ওয়েব সিরিজে চুক্তি করেন সুশান্ত। সেখানে ১৪ কোটির রফা হয় সুশান্তের সঙ্গে।

গত মা’র্চ মাসে দিশার সঙ্গে সুশান্তের পরপর ২ বার কথা হয়। ওই প্রজেক্ট নিয়েই দিশার সঙ্গে সুশান্তের কথা হয়। এরপর দিশার আত্মহ’ত্যার পর ভেঙে পড়েন সুশান্ত সিং রাজপুত। দিশার মৃ’ত্যুর পর ওয়েব সিরিজের প্রজেক্টও কি সুশান্তের হাত থেকে বেরিয়ে যায়! এমন সেই প্রশ্নই উঠতে শুরু করেছে।

প্রসঙ্গত, গত ৮ জুন মুম্বইয়ের মালাডের একটি বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহ’ত্যা করেন দিশা সালিয়ান। দিশার মৃ’ত্যুর পর তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানান সুশান্ত। দিশার মৃ’ত্যুর ৬ দিনের মধ্যে নিজের ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মহ’ত্যা করে চরম পদক্ষেপ করেন সুশান্ত সিং রাজপুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *