Breaking News
Home / বিনোদন / এবার যে সুখবর পাওয়া গেল সুশান্তের ভক্তদের জন্য

এবার যে সুখবর পাওয়া গেল সুশান্তের ভক্তদের জন্য

Advertisement
Advertisement

বই পড়ার অসম্ভব নে’শা ছিল সুশান্তের। মহাকাশ জগতের প্রতি ছিল অমোঘ টান। খেলাধুলো থেকে গিটার বাজানো, সবকিছুতেই পারদর্শী ছিলেন অ’ভিনেতা। যেকোনো বিষয়েই জানার অদম্য উৎসাহ ছিল তার। কিন্তু মাত্র ৩৪ বছর বয়সেই মা’রাত্মক সিদ্ধান্ত নিলেন তিনি। শেষ করে দিলেন নিজেকে। তারুণ্যে ভরপুর, ঝকঝকে হাসির প্রতিভাবান ছে’লেটা যে কেন এমন করল সে প্রশ্নের উত্তর সকলের কাছেই অজানা।

সুশান্ত আর বেঁচে নেই। তবে ভক্তদের মন জুড়ে আজীবন থাকবেন তিনি। সশরীরে উপস্থিত না থাকলেও প্রতিদিন সুশান্ত সিং রাজপুত বাঁচবেন মানুষের মনে। আর তাই সুশান্তের ফ্যান-ফলোয়ারদের জন্য সুখবর। ‘টিম সুশান্ত’ আনতে চলেছে অ’ভিনেতার অফিশিয়াল ওয়েবসাইট। তারাই বাঁচিয়ে রাখবেন সুশান্তকে। কারণ কথায় বলে, লেজেন্ডদের মৃ’ত্যু হয় না, তারা অম’র।

সুশান্ত সিং রাজপুতের ফেসবুক পেজ থেকেই এই ওয়েবসাইটের কথা ঘোষণা করা হয়েছে। ‘টিম সুশান্ত’-এর মতে অ’ভিনেতা সবসময় চাইতেন তার ভাবনাচিন্তাগুলো লোকে জানুক। তাই সুশান্তের ধ্যান-জ্ঞান-দর্শন-ভাবনাচিন্তা-স্বপ্ন-আদর্শ এইসব নিয়েই আসছে তার ওয়েবসাইট

টিম সুশান্তের পক্ষ থেকে বলা হয়েছে, মানুষকে জানতে চাইতেন অ’ভিনেতা। বিশ্বের জন্য অনেক পজিটিভ এনার্জি রেখে গিয়েছেন তিনি। তার ভাবনা চিন্তা নিয়েই তৈরি হয়েছে এই ওয়েবসাইট। ইন্ডাস্ট্রিতে সুশান্তের ‘গডফাদার’ ছিলেন তার লক্ষকোটি ফ্যান-ফলোয়ার। তাই এবার তাদের জন্যই নতুনভাবে প্রত্যাবর্তন হবে অ’ভিনেতা। হোক না সুশান্ত সশরীরে আজ আর নেই, তবে মানুষের মনে তার জায়গা যে স্থায়ী হয়েছে সে কথা স্পষ্ট।

Advertisement
Advertisement

Check Also

নায়িকা সুচন্দার ‘জীবনের শ্রেষ্ঠ পুরস্কার’

Advertisement ‘এটি আনন্দের ব্যাপার। দেরিতে হলেও যে পুরস্কার পাচ্ছি তা নিঃস’ন্দেহে এটি আমা’র জীবনের শ্রেষ্ঠ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!