পরকালে চলে যাওয়ার আগে মাকে ঠিক যা বলতে চেয়েছিলেন সুশান্ত? – OnlineCityNews

পরকালে চলে যাওয়ার আগে মাকে ঠিক যা বলতে চেয়েছিলেন সুশান্ত?

আরও একটি তা’রা খসে গেল বলিউ’ডের আকা’শ থেকে। রবিবার দুপুরে সকলকে থমকে দিয়ে এই জগ’তকে চির’বি’দায় জানিয়ে বিদায় নিলেন সুশা’ন্ত সিং রাজপুত। মাত্র ৩৪ বছর ব’য়সেই নিজের (Sushant Singh Rajput) জীব’নের দৌড় থা’মিয়ে দিলেন সুদ’র্শন ওই অভি’নেতা।

হঠাৎ করে কেন চলে (Sushant Singh Rajput Dies) গেলেন তিনি, এই প্র’শ্নটাই যখন তোলপাড় করছে সকলে’র ম’নের মধ্যে, ঠিক তখনই নিজে’র মাকে করা সুশা’ন্তের শেষ ইন’স্টাগ্রাম ‘পোস্টটি (Sushant Singh Rajput’s last post) চোখে পড়ল সবার।

গত ৩ জুন সুশান্ত সিং রা’জপুত তাঁর শেষ ইন’স্টা’গ্রাম পো’স্টটি তাঁর প্র’য়াত মা’কে উদ্দে’শ্য করেই লিখেছিলেন। সেই ২০০২ সালে ছে’লে’কে ছে’ড়ে প’রলো’কে পাড়ি দি’য়েছিলেন তাঁর মা, তারপর থে’কে মা’কে খু’বই ‘মিস’ কর’তেন সুশা’ন্ত। অভি’নেতা নিজের ইনস্টা’গ্রাম পো’স্টে নিজে’র একটি সাদা’কালো ছবির সঙ্গে মায়ে’র ছবি কো’লাজ করে শেয়ার করে’ছিলেন।

সঙ্গে লি’খেছিলে’ন কবিতার ক’য়েকটি পংক্তি, “ঝাপ’সা হ’য়ে যাওয়া অ’তীত থেকে চোখের জল ক্র’মশ’ই যেন বাষ্প হয়ে উবে যাচ্ছে, এক অ’নন্ত স্ব’প্ন আর মুখে লেগে থাকা এ’ক’টু হাসি, এই দুইয়ের মধ্যে দিয়েই অত্যন্ত দ্রুত বয়ে চলে’ছে ক্ষণস্থা’য়ী জীবন, দু’টোর মধ্যে যেন বোঝা’ড়া চলছে … মা”।

সুশান্ত সিং রাজপু’তের Bucket List Of 50 Dreams! কী কী চে’য়েছি’লেন জীবনে লিখে গিয়েছেন অভিনেতাএখানে রইল অভি’নে’তার সেই শেষ ইনস্টাগ্রাম পোস্ট:

এমএস ধোনি : দ্য আন’টোল্ড স্টোরি ছবিটির সাফল্যের পর সু’শান্ত সিং রা’জপুত ডিএনএ-কে দেওয়া একটি সাক্ষা’ৎকারে বলে’ছিলেন যে তাঁর এই সাফল্য দেখা’র জন্যে যদি তাঁর মা বেঁচে থাকতেন তবে খুব ভালো হতো। “আমি যে কেব’ল কোনও কিছু ভালো বা খারা’প ঘট’লেই মায়ে’র অভাব অনুভ’ব করি তা নয়।

আমি যে সবসম’য়ই তাঁর কথা ভাবি এটাও ঠিক নয় I তবে হ্যাঁ, আ’মার মনে হয় যে, মা যদি আমাকে জী’বনে সফল হতে দেখা পর্যন্ত অন্তত বেঁচে থাকতেন I আমি নিশ্চিত যে যদি মা থাকতেন তবে আমা’কে নিয়ে গ’র্বিত হতেন। আর সম্ভ’বত আমিও এখনকার এই আ’মির থেকে অনেক আলাদা হ’তে পারতাম। আমি যদি আগের সম’য়ের দিকে ফিরে তা’কাই তো দেখতে পাই যে,

সেই সময়গু’লো অনেক আলাদা ছিল। কিন্তু আমি আর সেই সম’য়ে ফিরে যেতে পার’বো না”, আক্ষেপের সুরে বলেছি’লেন সুশান্ত। ‘পবিত্র রিস্তা’ টিভি সিরি’য়াল’টির মাধ্য়মেই জন’প্রিয় হয়ে ওঠেন সু’শান্ত সিং রা’জপুত। পরে ব’লিউ’ডে পা রাখেন তিনি। ‘এম এস ধোনি: দ্য আন’টোল্ড স্টোরি’, ‘কেদার’নাথ’, ‘ছিচোরে’ এবং ‘সোনচি’ড়িয়া’-র মতো বেশ কিছু ছবিতে তাঁর অভিনয়

দর্শ’ক’দের মু’গ্ধ করে। ২০১৯ সালে নেটফ্লি’ক্সের ছবি ‘ড্রাইভ’-এ শেষবার কাজ করেন তিনি। কিন্তু আর তাঁকে দেখার সু’যোগ পাবেন না দর্শকরা। কোন এক অভিমানে যেন সকলকে ছেড়ে মায়ের কাছেই পাড়ি দি’য়েছেন সুশান্ত সিং রাজ’পুত আর রেখে গেছেন অনেক না বলা কথা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *