পাঁচ টাকার নোটের বদলে ৩০ হাজার, পুরোনো নোটে ফের লক্ষীলাভ, জমা করুন এই ওয়েবসাইটে! – OnlineCityNews

পাঁচ টাকার নোটের বদলে ৩০ হাজার, পুরোনো নোটে ফের লক্ষীলাভ, জমা করুন এই ওয়েবসাইটে!

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আম'রা প্রায় সময় নানান ধরনের নতুন বিষয় সম্পর্কে জানতে পারি। আজকের এই প্রতিবেদনও থাকছে বিশেষ কিছু। প্রসঙ্গত সময়ের পরিবর্তন মানব জীবনের একটি অত্যন্ত সাধারণ ঘটনা।

যারা সময়ের পরিবর্তন সম্পর্কে আগ্রহী হয়ে থাকেন তারা অনেক ক্ষেত্রেই বিভিন্ন পুরনো জিনিস সংগ্রহ করে রাখেন স্মৃ'তি হিসেবে। তাদের জন্য আজকের এই প্রতিবেদনটি বিশেষ কার্যকরী হতে চলেছে।

প্রসঙ্গত পুরনো এবং ঐতিহাসিক জিনিস জমা করার শখ অনেকের মধ্যেই রয়েছে। আর এই আগ্রহ মানুষকে বর্তমানে লাখপতি বা কোটিপতি করে তুলতে সাহায্য করবে তাতে কোনো রকমের সন্দেহ নেই।

হয়তো আপনাদের মনেও প্রশ্ন উঠছে কিভাবে পুরনো জিনিসের সাহায্যে লাখপতি বা কোটিপতি হওয়া যায়!উল্লেখ্য পুরনো 5 বা 10 টাকার নোট যদি আপনার কাছে থেকে থাকে তাহলে খুব শীঘ্রই আপনি অনেক টাকা ইনকাম করতে চলেছেন।

কয়েন বাজার নামে একটি ওয়েবসাইট এই নতুন ব্যবসা চালু করেছে। যেখানে পুরনো নোট বা কয়েনের কেনাবেচা হয়ে থাকে। এখানে সম্প্রতি একটি পাঁচ টাকার নোটে পাওয়া গিয়েছে প্রায় 30 হাজার টাকা, যা শোনার পর নেটিজেনদের অনেকেই অবাক হয়ে গিয়েছেন।

নোট ছাড়াও এখানে বিভিন্ন পুরনো কয়েন কেনাবেচা করা হয়। তাই আপনার কাছে যদি পুরনো টাকার সংগ্রহ থেকে থাকে তাহলে অবশ্যই আপনাদের কাছে এই ওয়েবসাইটটি একটি গুরুত্বপূর্ণ জায়গা হতে চলেছে ইনকাম এর ক্ষেত্রে।

আমা’দের এই প্রতিবেদনটি আপনার কতটা কাজে লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।এবং পুরনো জিনিস সম্পর্কে আগ্রহ থাকলে নিজস্ব মতামত আমা’দের প্রতিবেদনের কমেন্ট বক্সে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *