একেবারে উল্টোপুরাণ! দৌড়ে গিয়ে শুয়ে থাকা বাঘকে কা-ম-ড়ে ছিঁ-ড়ে খে-লো হরিণের দল, তু-মুল ভাইরাল ভিডিও । – OnlineCityNews
Breaking News
Home / অন্যান্য / একেবারে উল্টোপুরাণ! দৌড়ে গিয়ে শুয়ে থাকা বাঘকে কা-ম-ড়ে ছিঁ-ড়ে খে-লো হরিণের দল, তু-মুল ভাইরাল ভিডিও ।

একেবারে উল্টোপুরাণ! দৌড়ে গিয়ে শুয়ে থাকা বাঘকে কা-ম-ড়ে ছিঁ-ড়ে খে-লো হরিণের দল, তু-মুল ভাইরাল ভিডিও ।

Advertisement
Advertisement

ইন্টারনেট জগত বর্তমানে খুব অল্পসময়ের মধ্যেই বহির্বিশ্বের সাথে সংযোগ রক্ষা করতে সাহায্য করছে। মাত্র সামান্য কিছু টাকা খরচ করে এমবি কেনার পরই আম'রা পৌঁছে যেতে পারছি বিশ্বের যে কোন জায়গায়।

এখানে হাসি মজা থেকে শুরু করে নাচ— গান, কবিতা প্রভৃতি সবকিছুর ভিডিও ভাইরাল হতে দেখা যায়। যেমন কিছুদিন আগে আম'রা সোশ্যাল মিডিয়ায় একজন মা ও মেয়ের ভিডিও ভাইরাল হতে দেখেছিলাম যারা কোনরকম বাদ্যযন্ত্রের সাহায্য ছাড়াই সম্পূর্ণ খালি গলায় জনপ্রিয় হিন্দি চলচ্চিত্রের গান গাইছিলেন।

আপাতদৃষ্টিতে তাদের যুগলবন্দীতে এই গান শুনে অভিভূত হয়ে পড়েছিলেন নেট নাগরিকরা।আজকের এই বিশেষ প্রতিবেদনে আম'রা একটি হাস্যকর ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি।

জীবজন্তু সংক্রান্ত যেকোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে। যেমন সম্প্রতি একটি ভিডিওতে বাঘ এবং হরিণের চূড়ান্ত লড়াই দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে হরিণ খাওয়ার সময় আচমকাই দেখতে পায় তাদের দলের দিকে একটি বাঘ তেড়ে আসছে।

প্রথমে বেশ জোরে দৌড় লাগায় হরিণ গুলি। এরপর শেষ পর্যন্ত যখন বাঘটি প্রায় তাদের কাছাকাছি এসে পড়ে তখন আর না দৌড়ে বাঘটির উপরেই আ-ক্র-ম-ণ করে বসে হরিণের দল।

ভিডিওটি নেট নাগরিকদের মনোরঞ্জনে অত্যন্ত কাজে লেগেছে তা বলাই যায়। কারণ মাত্র কয়েক দিনের মধ্যেই প্রায় লক্ষাধিক এর কাছাকাছি দর্শকসংখ্যা পৌঁছে গিয়েছে ভিডিওটির।

হাজার হাজার মানুষ ভিডিওটি কে লাইক করছেন। চাইলে আপনারাও এই অসাধারণ ভিডিওটি দেখে আসতে পারেন। আপনাদের নিজস্ব মতামত আমা’দের এই বিশেষ প্রতিবেদন এর কমেন্ট বক্সে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না।

Advertisement
Advertisement

Check Also

যেভাবে দারুচিনি গাছ থেকে দারুচিনি সংগ্রহ করা হয়, রইলো ভিডিও !

Advertisement Advertisement স্মার্টফোনের যুগে মানুষের অবসর কা’টানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!