বড় সজারুকে খে-তে গিয়ে ম-রতে হলো বি-শাল কো-বরা সাপকে, তু-মুল ভাইরাল এই ভিডিও মুহূর্তে হইচই ফেললো সোশ্যাল মিডিয়ায়! – OnlineCityNews
Breaking News
Home / অন্যান্য / বড় সজারুকে খে-তে গিয়ে ম-রতে হলো বি-শাল কো-বরা সাপকে, তু-মুল ভাইরাল এই ভিডিও মুহূর্তে হইচই ফেললো সোশ্যাল মিডিয়ায়!

বড় সজারুকে খে-তে গিয়ে ম-রতে হলো বি-শাল কো-বরা সাপকে, তু-মুল ভাইরাল এই ভিডিও মুহূর্তে হইচই ফেললো সোশ্যাল মিডিয়ায়!

Advertisement

আজকাল মানুষের মধ্যে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা ব্যা-প-কভা-বে ছড়িয়ে পড়ছে। আট থেকে আশি সকল বয়সের মানুষেরাই আজকাল সোশ্যাল মিডিয়ার সাথে জড়িয়ে পড়েছেন।

Advertisement

প্রথমদিকে শুধুমাত্র তরুণদের মধ্যে ইন্টারনেট জগতের জনপ্রিয়তা বজায় থাকলেও পরবর্তীতে সেই জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে সকল বয়সের মধ্যে।বি-শে-ষ-ত গতবছর করো’নাভা-ই-রা-স এর সময় লকডাউন চলার

কারণে তৃতীয় বিশ্বের দেশগুলোতে সোশ্যাল মিডিয়ার ব্যা-প-ক-তা আরো বৃদ্ধি পেয়েছে। ঘর ব-ন্দী অবস্থায় থেকে মানুষ দৈনন্দিন জীবনযাপন করার জন্য ইন্টারনেট জগতকেই বেছে নিয়েছিলেন।

এখানে প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ভিডিও লক্ষ্য করা যায়। হাসি মজা থেকে শুরু করে নাচ-গান সবকিছুই লক্ষ্য করা যায় সোশ্যাল মিডিয়ায়।মানুষের কাছে নিজের প্রতিভার বিকাশ ঘ-টা-নো-র জন্য এটি একটি জনপ্রিয় প্লাটফর্ম হিসেবে পরিচিত।

এখানে নানান ধরনের ভাইরাল ভিডিওর সম্ভারের মধ্যে আম'রা প্রতিনিয়ত নিত্যনতুন জিনিস খুঁজে পাই। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভা-ই-রা-ল হয়েছে। এই ভাইরাল ভিডিওটি দেখে ইতিমধ্যেই অনেকে লাইক এবং শেয়ার করা শুরু করে দিয়েছেন।

প্রসঙ্গত কোন ভিডিও কতটা ভাইরাল হয়েছে তা নির্ভর করা হয় তার লাইক এবং শেয়ার সংখ্যার উপর ভিত্তি করে।সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভা-ই-রা-ল একটি ভিডিওতে দেখা যাচ্ছে ভ-য়-ঙ্ক-র কো-ব-রা সাপ এবং সজারুর লড়াই।

দেখা যাচ্ছে একটি গর্তের মধ্যে থেকে বের হওয়া সজারুর উপর আচমকাই হা-ম-লা করে বসে কোবরা টি। যা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেট নাগরিকরা। ভিডিওর পরবর্তী অংশে দেখা যায় সজারুর সাথে বেশ কিছুক্ষণ লড়াই চলার পর তার কা’টা ফুটে কোবরাটি অনেকটাই নিস্তেজ হয়ে পড়ে।

এরপর আর ভিডিওতে কিছু দেখানো হয়নি। মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওটি শেয়ার করা হয়েছে জনপ্রিয় ইউটিউব চ্যানেল “ইনটু দ্য ওয়াইল্ড” থেকে। ভিডিওটি দেখেছেন প্রায় 19 মিলিয়ন মানুষ এবং লাইক করেছেন প্রায় 1 ল-ক্ষ 49 হাজার জন।রইলো সেই ভিডিও।

Advertisement
Advertisement

Check Also

যেভাবে দারুচিনি গাছ থেকে দারুচিনি সংগ্রহ করা হয়, রইলো ভিডিও !

Advertisement Advertisement স্মার্টফোনের যুগে মানুষের অবসর কা’টানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!