ফ্লাটের মালিক নেই বাসায়, ফাঁকা ফ্ল্যাটে ৩ দিন ধরে চো’র যা করলো – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / ফ্লাটের মালিক নেই বাসায়, ফাঁকা ফ্ল্যাটে ৩ দিন ধরে চো’র যা করলো

ফ্লাটের মালিক নেই বাসায়, ফাঁকা ফ্ল্যাটে ৩ দিন ধরে চো’র যা করলো

Advertisement

রাজধানীর গুলশানের খালি বাসায় চো’র ঢুকেছে। আ’মেরিকায় বসে সিসিটিভি ক্যামেরায় তা দেখে এক সহকর্মীকে জানান মা’র্কিন নাগরিক রিক হাবার্ড। পরে ওই সহকর্মী গুলশান থা’না পু’লিশকে অবগত করলে অ’ভিযান চালিয়ে পু’লিশ ওই চো’রকে গ্রে’ফতার করে। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাত ১০টার দিকে গুলশানের ৭৯ নম্বর সড়কের ১৫ নম্বর বাসায়।

দীর্ঘদিন ধরে ক্যাফে বন্ধ থাকায় যু’ক্তরাষ্টে যান গুলশানের ফ্ল্যাটটির মালিক নর্থ অ্যান্ড কফির ব্যবস্থাপনা পরিচালক যু’ক্তরাষ্ট্রের রিচার্ড হাবার্ড। তবে যু’ক্তরাষ্টে ঘরে বসেই ঘরটি নিরাপদে আছে কি না মোবাইল ফোন থেকে নিয়মিত সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখতেন রিচার্ড।

তবে গত শনিবারের ফুটেজে হঠাৎ দেখতে পেলেন কেউ তার ঘরে হাঁটাহাঁটি করছে। ফ্রিজ থেকে খাবার ও ওয়াইন নিয়ে টেবিলে রেখে এক যুবকের নাচের দৃশ্য দেখে অ’বাক তিনি।

এদিকে বাসাটিতে পু’লিশ আভিযান চালালে, পু’লিশের উপস্থিতি টের পেয়ে লুকিয়ে ছিল মাসুম। সে মা’দকাসক্ত এবং পেশায় চো’র। পরে রাতেই তাকে গ্রে’ফতার করে পু’লিশ। গ্রে’ফতারের পর পু’লিশি জিজ্ঞাসাবাদের মুখোমুখি করা হয় মাসুমকে।

পু’লিশ সূত্র জানায়, চু’রির জন্য এসে বাড়িতে ঢুকে প্রচুর খাবার দেখে সে। চু’রির কথা ভুলে তিনদিন থাকে। ঘরের খাবারগুলো খেয়ে এই খালি ফ্ল্যাটে আরও কয়েকদিন থেকে যাওয়ার পরিকল্পনা করেছিল। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মাসুমকে ধ’রার অ’ভিযানে উপস্থিত থাকা গুলশান থা’নার ইন্সপেক্টর আমিনুল ইস’লাম।

তিনি বলেন, ‘মাসুমের বি’রুদ্ধে ঢাকার একাধিক থা’নায় মা’মলা রয়েছে। চু’রির জন্য গ্রে’ফতার হয়েছিল একবার। আচার-আচরণ দেখে ধারণা করা হচ্ছে তার মানসিক সমস্যা থাকতে পারে। সে ফুটপাথে থাকে, ফ্ল্যাট খালি পেয়ে এখানে থেকে গিয়েছিল। সিসিটিভি ক্যামেরায় আম’রা ফ্ল্যাটটিতে তার খাওয়ার দৃশ্য দেখতে পাই।

এদিকে গুলশান থা’না পু’লিশ জানায়, এ ঘটনায় ফ্ল্যাটটির মালিক নর্থ অ্যান্ড কফির ব্যবস্থাপনা পরিচালক যু’ক্তরাষ্ট্রের রিচার্ড হাবার্ড এ বিষয়ে আইনি কোনও পদক্ষেপ নিতে রাজি হননি।

Advertisement
Advertisement

Check Also

ফেইসবুকে মামুনুল হকের পক্ষে পোস্ট, মাদ্রাসা ছাত্রকে খুঁজছে পু’লিশ

Advertisement Advertisement গোপালগঞ্জের কাশিয়ানী উপজে’লার পারুলিয়া শরীফ পাড়ার বাসিন্দা মোঃ হাবিবুল্লাহ শরীফকে খুঁজছে পু’লিশ। সম্প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!