সেই রাতে কী হয়েছিল জানালেন পরীমনির সঙ্গে থাকা জিমি! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / সেই রাতে কী হয়েছিল জানালেন পরীমনির সঙ্গে থাকা জিমি!

সেই রাতে কী হয়েছিল জানালেন পরীমনির সঙ্গে থাকা জিমি!

Advertisement
Advertisement

ঢাকা বোট ক্লাবে ধ.;;;র্ষ-;;ণ ও হ-;;ত্যা চে-;;ষ্টার অ’;;ভিযোগে না’সির উ’দ্দিন মাহমুদের বি’রু’দ্ধে মা’ম’লা করেন চিত্রনায়িকা প’রীমনি। সেই রাতে ঘট’নার সময় পরীমনির সঙ্গে উপস্থিত ছিলেন তার ক’স্টিউ’ম ডি’জাইনার জিমি।

সেই রাতে কি হয়েছিল তা গণমাধ্যমে তুলে ধরেছেন নায়িকার সঙ্গে থাকা কস্টি’উম ডিজাইনার। প’রীমনির দায়ের করা মা’ম’লায় সোমবার গ্রে’ফ’তা’র করা হয়ে মা’ম’লার প্রধান আ’সা’মি নাসির ইউ মাহমুদ ও অমিসহ ৫ জন।

তাদের গ্রে’ফ’তারের প’রেই রাতে বনানীর বাসায় সংবাদ সম্মেলন করেন ঢাকাই ছবির নায়িকা পরীমনি। সে সময় প’রীমনির সঙ্গে থাকা কস্টিউম ডিজাইনার জি’মির কাছে ঘ’টনা জানতে চাওয়া হয়।

গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তরে কস্টিউম ডিজাইনার বলেন, আমা’র নাম জিমি। আমি ফ্যাশন ডিজা’ইনার। সব কথা বলার মতো সাহস সবসময় থাকে না। কথাগুলো বলার সময় হইছে।

আমি সবার প্রতি কৃতজ্ঞ। সব কিছু বের হবে, সবার সামনে আসবে, আমি এটা বিলিভ করি। তিনি বলেন, তারা আপিকে বা’জেভাবে গা’লা’গা’ল করল। আপি আমাকে আগেই বলেছিল যদি কখনো এমন প’রিস্থিতি তৈরি হয় তাহলে ৯৯৯ নম্বরে ফোন করতে।

ওরা যখন আপিকে গা”লাগা’ল করছিল তখন আমা’র হাত কাঁ’পছি’ল। আমি আপির মোবাইল ফোন বের করেছি, তার মোবাইলের ভেতরে ঢুকতে পা’রিনি। আমি আমা’র মোবাইল বের করে ফে’লছি। বের করে ১৫ সেন্ডের একটি ভিডিও করেছি।

‘ওটা হাতে নিয়ে দেখার পরে আমাকে এসে ওনারা দুইজন অ্যা’;;টা’ক ক’রেছে। আমি আপির ফো’নটা ওখানেই রেখে এসেছি। ওরা ভাবছে আপির ফোনেই ভিডিওটা করেছি। আপির ফোন উ’ড়ায় ফে’লে দিছে’।

জিমি বলেন, ওরা লাই’ট বন্ধ করে দিছে। এসি বন্ধ। আপির অক্সিজেন কমে আস’ছে। আমি ওয়েটার কে বলেছি ভাইয়া এসিটা ছাড়েন আপি শ্বাস নিতে পারছে না। ওরা আমাকে সাপোর্ট দিয়েছে।

ওরা এসি ছেড়েছে। ওয়েটাররা সব পাশেই ছিল। আর এর মধ্যে ওরা চলে গেছে। ওয়েটারদের বলেছি ভাইয়া লা’ইটা জ্বালিয়ে দেন। তখন তো আ’পি নি’শ্বাস নিতেই পারছিল না। হাসপাতা’লে নিতে হবে, অক্সিজেন দিতে হবে।

‘তখন আমি তাদের বলছি প্লিজ আপিকে ধরেন, তো আমি ধরছি আমা’র সঙ্গে তারাও ধরছে গা’ড়িতে তুলে দিছে’। নাসিরকে মা’র’ধ’রে’র বিষয়টি জানতে চাইলে জিমি বলেন, আসলে আমি একটা গে’ঞ্জি আর শট’র্স পরা ছি’লাম।

এ অব’স্থায় আমা’দের ঢু’কতেও দি’চ্ছিল না। ফোন করার পরে আমা’দের ঢুক’তে দেয়। আপি সেখানে উঠে বাথ’রুমে যায়। আমি ম’দ’পা’নের বিষ’য় বলতে, আমি তো ওনাকে চিনিও না। মা’র’ধ’রের বিষয়টি নিয়ে পরীমনি বলেন, ও আসলে একটা অ্যাক’সিডেন্ট করেছিল। এমন একটা কাঁ’চা ঘাঁ নিয়ে কিভাবে মা’র’ধ’র করেব।

Advertisement
Advertisement

Check Also

জিতের সঙ্গে কোয়েলের ঘনিষ্ঠতা মেনে নিতে না পেরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন স্বস্তিকা

Advertisement ক্যাট ফাইট নিয়ে কার না উৎসাহ থাকে। তার উপর ফিল্ম ফ্রাটারনিটির দুই নায়িকা হলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!