লাল কাপড় দেখে তাড়া করলো মহিষ, প্রানপণ চেষ্টা করে বেচে ফিরল যুবক, তুমুল ভাইরাল ভিডিও! – OnlineCityNews
Breaking News
Home / অন্যান্য / লাল কাপড় দেখে তাড়া করলো মহিষ, প্রানপণ চেষ্টা করে বেচে ফিরল যুবক, তুমুল ভাইরাল ভিডিও!

লাল কাপড় দেখে তাড়া করলো মহিষ, প্রানপণ চেষ্টা করে বেচে ফিরল যুবক, তুমুল ভাইরাল ভিডিও!

Advertisement
Advertisement

শুরুর দিকে সোশ্যাল মিডিয়া এতটা জনপ্রিয় ছিল না। সময়ের ব্যবধানে ও সোশ্যাল সাইট আরও উন্নত করার কারণে মানুষের মাঝে এর ব্যবহার ব্যাপক হারে বৃদ্ধি পায়। বর্তমান সময়ে মোটামুটি সবকিছুই এসব সোশ্যাল মিডিয়াতে পাওয়া যায়।

যা কিছু কিছু অনেক ভালো কিছু আবার বিপদজনক মোটকথা সকল ধরনের সংবাদ, পরিস্থিতি এবং সামাজিক অবস্থা সবকিছুই আম'রা এর মাধ্যমে জানতে পারি।

বর্তমান সময়ে মানুষের জীবনের উপর একটি প্রভাব ফেলেছে এ সোশল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার সহজলভ্য হওয়ার কারণে খুব সহজে জানতে পারি বিশ্বের কোথায় কি হচ্ছে। কোন কাজটি ভালো এবং কোন কাজটি মানব স্বার্থের ঊর্ধ্বে যাচ্ছে।

বর্তমানে মানুষ ভাইরাল ভাইরাল হওয়ার জন্য অনেক পন্থা অবলম্বন করে। যার মধ্যে কিছু বিনোদন দেয় আবার আবার কিছু বিপদজনক হয়ে থাকে। প্রাণ সংশয় হওয়ার ভয় থাকে কিন্তু এ ভাইরাল হওয়া প্রবণতা মানুষকে এই সকল দিক থেকে ফেরাতে পারছে না।

মোটকথা সবার ধারণা ভাইরাল হতে পারলেই হয়তো সে সবকিছু অর্জন করে ফেলবে। কিন্তু প্রকৃত অর্থে কিছু কিছু ক্ষেত্রে তাদের প্রাণ সংশয় পর্যন্ত হয়ে থাকে এমন একটি ভিডিও ভাইরাল হয় কিছুদিন আগে।

এই ভিডিওটিতে দেখা যায় দুটি মানুষ একটি বাইকে উঠে একটি মহিষকে উত্যক্ত করছে যার দরুন মহিষ টি তাদের পিছনে দৌড়াতে থাকে এবং এক পর্যায়ে তাদের ধরে ফেলে।

তারপর লোককে বাইকটি ঘুরিয়ে আবার জোরে চালাতে শুরু করেন এবং মহিষটি একইভাবে তাদের পিছনে ছুটতে শুরু করে । প্রসঙ্গত বাইকের পিছনের লোকটি একটি লাল কাপড় মহিষ টিকে দেখায়।

এই ভিডিওটি অল্প কিছু সময়ের মধ্যেই ব্যাপক পরিমাণ ভাইরাল হয়ে যায়। কিন্তু এখানে একটি বিষয় লক্ষণীয় যে মহিষ টি একটি জন্তু। যার মানুষের মতো চিন্তা ভাবনা নেই ।এর দ্বারা মানুষের ক্ষতি হয় সম্ভাবনা অনেক বেশি ।

যদি একটি মহিষ অনেক শান্ত প্রজাতির প্রাণী, কিন্তু হিংস্র হলে এটি মানুষের প্রাণ নিয়ে নিতে পারে। বলাবাহুল্য যে একটি মানুষের শক্তি থেকে কয়েক গুণ বেশি শক্তি একটু মহিষের কিন্তু এই লোক দুজন শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্য এবং মজা করার জন্য এই মহিষটিকে উত্যক্ত করছে। যা নির্দ্বিধায় একটি বিপদজনক কাজ।

Advertisement
Advertisement

Check Also

বড় সজারুকে খে-তে গিয়ে ম-রতে হলো বি-শাল কো-বরা সাপকে, তু-মুল ভাইরাল এই ভিডিও মুহূর্তে হইচই ফেললো সোশ্যাল মিডিয়ায়!

Advertisement আজকাল মানুষের মধ্যে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা ব্যা-প-কভা-বে ছড়িয়ে পড়ছে। আট থেকে আশি সকল বয়সের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!