“শ্রাবন্তী আর কত জনের জন্য সিঁদুর প’রবে?”- ভিডিও করে প্রশ্ন তুললেন স্বামী রোশন, ভাইরাল ভিডিও! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / “শ্রাবন্তী আর কত জনের জন্য সিঁদুর প’রবে?”- ভিডিও করে প্রশ্ন তুললেন স্বামী রোশন, ভাইরাল ভিডিও!

“শ্রাবন্তী আর কত জনের জন্য সিঁদুর প’রবে?”- ভিডিও করে প্রশ্ন তুললেন স্বামী রোশন, ভাইরাল ভিডিও!

Advertisement

অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী ।।জীবনে থেকে গেছে অনেকগু-লি আ-ফসো-স এবং না পাওয়ার গল্প । পরপর তিনবার বিয়ে হবার পর টেকেনি সেগুলি ।

Advertisement

তৃতীয় বি-য়ে ভা-ঙার পর শ্রাবন্তী যোগদান করেছিল ভারতীয় জনতা পার্টিতে এবং বিধানসভা ভোটে বেহালা পশ্চিম থেকে তিনি প্রার্থী হয়েছিলেন ভোট ইতিমধ্যে শেষ হয়ে গেছে তার বিধানসভাতে । তাই এবার নিজের ছান্দিক গ-তিতে ফিরলেন তিনি ।

চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । তারপর একের পর এক দু-র্ধর্ষ ছবি দিয়ে জয় করে নিয়েছেন এই বাংলার দর্শকদের মন । শুধুমাত্র পশ্চিমবঙ্গ নয় তার পাশাপাশি গোটা ভারতবর্ষের রয়েছে তার অনুগামী সংখ্যা ।

এমনকি বাংলাদেশ নিজের অধিকার বিস্তার করেছেন তিনি । তবে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে শ্রাবন্তী নিয়ে স-মা-লোচনা তু-ঙ্গে । একদিকে তার জীবন এবং অন্যদিকে রাজনৈতিক ক্ষেত্র থেকে তাকে বারবার উঠে আসছে দেখা যায় খবরের শিরোনামে।

ভোটের কাজকর্ম শেষ করার পর অবশেষে তিনি যোগ দিয়েছেন নিজের কাজে । ফিরেছেন নিজের চেনা পরিচিত রূপে । আর তারপরেই শুরু হয়ে গেছে তাকে ঘিরে চরম ক-টুক্তি । কি এমন করলেন তিনি যার ফলে পুনরায় শুরু হলো কটুক্তি?

জানাবো আজকের এই প্রতিবেদনের মাধ্যমে। সম্প্রতি শ্রাবন্তীকে দেখা গেছে একদম খো-লামেলা মে-জাজে একটি ছবি শেয়ার করতে । সিঁদুর পরা একটি ছবি শেয়ার করে নিজের ইনস্টাগ্রামে তিনি ।

সেখানে কমেন্ট এ অনেকেই জিজ্ঞেস করেছিলেন যে রোশনের সাথে সম্পর্ক তো শেষ । তাইলে কার জন্য শ্রাবন্তী সিঁদুর পড়েছেন ? তাহলে কি চতুর্থ কারো সাথে স-ম্পর্কে লি-প্ত হলেন তিনি ? এই ধরনের অনেক রকমের মন্তব্য এসেছে সেই ছবিটি কে ঘিরে । যদি সেই সমস্ত মন্তব্যকে পা-ত্তা দেয়নি অভিনেত্রী ।

Advertisement
Advertisement

Check Also

সবই ছিল ঠিকঠাক তবুও ভেস্তে গেল বিয়ে! ঐন্দ্রিলাকে বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন অঙ্কুশ

Advertisement টলি পাড়ার অন্যতম রোমান্টিক জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। এই পাওয়ার কাপল এক ওপরের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!