বড় দু-র্ঘ’ট-নার ক-ব’লে খরকুটো সিরিয়ালের অতি জনপ্রিয় অভিনেত্রী, সুস্থতা কামনা অনেক অভিনেত্রীর, ভাইরাল ভিডিও! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / বড় দু-র্ঘ’ট-নার ক-ব’লে খরকুটো সিরিয়ালের অতি জনপ্রিয় অভিনেত্রী, সুস্থতা কামনা অনেক অভিনেত্রীর, ভাইরাল ভিডিও!

বড় দু-র্ঘ’ট-নার ক-ব’লে খরকুটো সিরিয়ালের অতি জনপ্রিয় অভিনেত্রী, সুস্থতা কামনা অনেক অভিনেত্রীর, ভাইরাল ভিডিও!

Advertisement

ধারাবাহিক জগতে এমন বেশ কিছু ধারাবাহিক থেকে থাকে যেগুলো আমা’দের মনের মনিকোঠায় চির স্মরনীয় হয়ে থাকে । কারণ সেই সমস্ত ধারাবাহিক গু-লিতে সামাজিক-রাজনৈতিক ঘটনা-গু-লি খুব নিপুন ভাবে তুলে ধ’রা হয়

Advertisement

বলে সেগুলো আমা’দের কাছে অধিক জনপ্রিয় হয়ে ওঠে । বাড়ির মা কাকিমা’রা টিভির সামনে বসে পড়ে শুধুমাত্র নিজেদের প্রিয় ধারাবাহিকটি দেখবে বলে ঠিক তেমনি একজন একটি জনপ্রিয় ধারাবাহিক হলো খরকুটো ।

এই খরকুটো ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করতে দেখা যায় তৃণা সাহা কে এবং তৃনা সাহার ননদের চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী প্রিয়াঙ্কা মৈত্রকে । কিন্তু সম্প্রতি একটি দুঃসংবাদ উঠে এসেছে খবরের শিরোনামে ।

এবং এই দুঃসংবাদটি তার অনুগামীদের অর্থাৎ প্রিয়াঙ্কার অনুগামীদের পক্ষে যথেষ্ট কঠিন হতে চলেছে । এমনটা সংবাদমাধ্যমে এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা যাচ্ছে যে আমা’দের চরিত্র অভিনয় করা প্রিয়াঙ্কা মৈত্রের সাথে ঘ-টে গে-ছে একটি দু-র্ঘ-টনা।

কোনো কারণে দু-র্ঘ-ট-নার ক-বলে পড়ে তার একটি পা ভে-ঙে গে-ছে এবং আপাতত তিনি বাড়িতে আছেন । তাই কাজ থেকে ছুটি নিয়েছেন তারই একটি ছবি এবং সম্পূর্ণ ঘটনাটিকে তুলে ধরেছিলেন অভিনেত্রী নিজস্ব সোশ্যাল মিডিয়াতে ।

এবং তারপর থেকেই অনুগামীদের উ-ত্তে-জনা এবং চিন্তা বাড়তে থাকে । এবার সেই প্রিয়াঙ্কা মৈত্র অর্থাৎ গুনগুন তার ননদের সুস্থতা কামনা করলেন গুনগুন অর্থাৎ তৃণা সাহা । ইতিমধ্যে সেই ছবি দুটির দুনিয়াতে এসেছেন মন্তব্য।

Advertisement
Advertisement

Check Also

সবই ছিল ঠিকঠাক তবুও ভেস্তে গেল বিয়ে! ঐন্দ্রিলাকে বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন অঙ্কুশ

Advertisement টলি পাড়ার অন্যতম রোমান্টিক জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। এই পাওয়ার কাপল এক ওপরের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!