শর্ট ড্রেস পরে হিন্দি গানে তুমুল নাচ গায়িকা রানু মন্ডলের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / শর্ট ড্রেস পরে হিন্দি গানে তুমুল নাচ গায়িকা রানু মন্ডলের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও!

শর্ট ড্রেস পরে হিন্দি গানে তুমুল নাচ গায়িকা রানু মন্ডলের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও!

Advertisement
Advertisement

একেই বলে অহঙ্কার পতনের কারণ। স্টেশনে লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গান গেয়ে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। তারপর সেখান থেকে বলিউডে পাড়ি।

বলিউডে জনপ্রিয় হয়ে সেখানে গানও গেয়েছেন হিমেশ রেশমিয়ার সঙ্গে। রানু মন্ডলের গাওয়া ‘তেরি মেরি কাহানি’ গানটি এমন কোনো পুজো প্যান্ডেল ছিল না যেখানে বাজেনি। নিত্যদিন নতুন নতুন সুযোগ। সেই রানু মন্ডলের এখন কী অবস্থা!

লাইমলাইট থেকে ক্রমশ ধূসর হয়ে গিয়েছেন রানাঘাটের রানু। আগে তিনি কখন কী করছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন তা নিয়েই মেতে থাকতো সবাই। চারদিকেই একটিই নাম ছিল রানু মন্ডল।

কিন্তু সেখান থেকে এখন রানু মন্ডল কোথায়! অনেকেই বলছেন, অহঙ্কার পতনের কারণ হয়ে দাঁড়িয়েছে রানু মন্ডলের। যখন তিনি ক্রমশ খ্যাতি পেতে শুরু করেছেন তখন তার আদবকায়দাই বদলে যায়। অনুরাগীদের সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করেন।

সেরকমই গত বছর ডিসেম্বর মাসে কাতারে বসবাসকারী ভারতীয়দের নিজস্ব সংগঠন আমন্ত্রণ জানায় রাণুকে। সেখানে ছিলেন হিমেশ নিজেও। আয়োজকরা শিল্পীদের একটি শপিং মলে নিয়ে যান।

আর সেখানেই একজন বাঙালি মহিলা রানু মন্ডলের সঙ্গে ছবি তোলার জন্য ঘাড়ে টোকা দেন। আর তাতেই বেজায় চটে যান ‘রানাঘাটের লতা’। ওই মহিলাকে উদ্দেশ্য করে রানু মন্ডল বলেন, “আমাকে টাচ করবেন না, আমি এখন সেলিব্রিটি”।

আর এরপরই নেট দুনিয়ায় ভাইরাল রানু। তাকে নিয়ে নানা মিম তৈরি হয়। যেখানে একটি মিম খুব ভাইরাল হয়। ‘রেস’ ছবির ‘জারা জারা টাচ মি টাচ মি টাচ মি’ গানে ক্যাটরিনা কাইফ যে পোশাকটি পরেছিলেন, সেইখানে ক্যাটরিনার মুখের উপর রানু মন্ডলের মুখ বসানো রয়েছে। মিমটি পুরোনো হলেও ফের ঘুরে ফিরে এসেছে। আর তা আবারও ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement
Advertisement

Check Also

সবই ছিল ঠিকঠাক তবুও ভেস্তে গেল বিয়ে! ঐন্দ্রিলাকে বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন অঙ্কুশ

Advertisement টলি পাড়ার অন্যতম রোমান্টিক জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। এই পাওয়ার কাপল এক ওপরের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!