বাড়িতেই জনপ্রিয় হিন্দি গানে বন্ধুদের নিয়ে ডিজে গানের তালে উ-দ্দা-ম নাচ অভিনেতা জিতের, ভাইরাল ভিডিও! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / বাড়িতেই জনপ্রিয় হিন্দি গানে বন্ধুদের নিয়ে ডিজে গানের তালে উ-দ্দা-ম নাচ অভিনেতা জিতের, ভাইরাল ভিডিও!

বাড়িতেই জনপ্রিয় হিন্দি গানে বন্ধুদের নিয়ে ডিজে গানের তালে উ-দ্দা-ম নাচ অভিনেতা জিতের, ভাইরাল ভিডিও!

Advertisement

বছরের পর বছর ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে তিনি বস। একাই রাজ করেন গোটা ইন্ডাস্ট্রিতে। তবে শুরুর দিকে যাত্রাটা ততটা ও ম-সৃণ ছিলনা তার। আমি এই মুহূর্তে কার কথা বলতে চলেছি আপনারা প্রত্যেকেই হয়তো বুঝতে পেরেছেন ।

Advertisement

২০০৯ সালের পর থেকে বাংলা ইন্ডাস্ট্রি কে আরেকবার তুলে ধরেছিলেন যে দুজন বাংলার অভিনেতা তার নাম দেব এবং জিৎ। এমনটাই অনেকে মনে করেন । তবে কালীঘাট থেকে উঠে আসা মুম্বাইয়ে রীতিমতো রাজ করা বাংলার অভিনেতা জিত বাড়িতে কেমন?

কেমন ই বা শু-টিং সেটে ? এই সম্পর্কে জানার জন্য অনেকে অনেক রকম ভাবে কৌ-তুহল প্রকাশ করেছেন । তবে সেই সব এর উত্তর দিতে চলেছে শুধুমাত্র একটি ভিডিও কি সেই ভিডিও। সাথী সিনেমা দিয়ে তার অভিনয় জগত শুরু হয় ।

এবং প্রথম সিনেমাতে তিনি বা-জি-মা-ত করে দিয়েছেন । জয় করে নিয়েছিলাম রাতারাতি লক্ষ লক্ষ দর্শকের মন । হয়ে উঠেছিলেন সকলের নয়নের মনি বাঙালি এই অভিনেতা । তারপর নাটের গুরু, বন্ধন, সাত পাকে বাঁধা,

থেকে শুরু করে একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি । হয়ে উঠেছেন বাংলা ইন্ডাস্ট্রির বস । কিন্তু মনের দিক থেকে অভিনেতা জিৎ যে মাটির মানুষ এমনটা প্রমাণ আম'রা বহুবার পেয়েছি এবং সম্প্রতি পেলাম আরো একবার।

অভিনেতা জিৎ যে সব সময় হাসিখুশি আনন্দে থাকতে পছন্দ করেন । এ কথা আম'রা প্রত্যেকে জানি । আর তারই চিত্র প্রতিফলিত হলো এই ভিডিওতে ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে জিৎ শু-টিং সেটে ফাঁকা সময় এ বসে আড্ডা দিচ্ছেন তার বাকি কর্মচারীদের সাথে । শুধুমাত্র আড্ডা নয় বরং একটি গানের সাথে হাতে তালি দিয়ে আনন্দ করছেন তারা প্রত্যেকে ।

বলতে পারেন কিছুটা হলেও নিজেদের মধ্যে নিজেদের মতন করে সময় কা-টাচ্ছেন তারা। সেই ভিডিওটি যিনি নিজের ইনস্টাগ্রামের শেয়ার করেছেন । আর তারপরের ঘটনা আম'রা প্রত্যেকে জানি । ঝ-ড়ের গ-তিতে ভাইরাল আছে সেই ভিডিওটি ।

তার পাশাপাশি জিতের এই মানসিকতা এবং উদারতা দেখে অনেকেই আ-প্লুত । জিৎ এর মধ্যে যেকোনো রকম কোন অহংকার কোনদিন জন্ম নেয়নি সেটি আম'রা বহুবার প্রমাণ প্রমাণ পেয়েছি । সম্প্রতি এই ভিডিও সেই ঘটনাকে প্রমাণ করে আরো একবার ।

Advertisement
Advertisement

Check Also

অতীত ভুলে সাবেক স্ত্রী অপুকে নিয়ে এক হচ্ছেন শাকিব

Advertisement সাবেক স্ত্রীর অপুর সঙ্গে আবারো এক হচ্ছেন ঢালিউড কিং শাকিব খান। গত বছরের শুরুতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!