বিদায় বেলায় ইউএনওকে জড়িয়ে ধরে কাঁদলেন সাধারণ মানুষ – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / বিদায় বেলায় ইউএনওকে জড়িয়ে ধরে কাঁদলেন সাধারণ মানুষ

বিদায় বেলায় ইউএনওকে জড়িয়ে ধরে কাঁদলেন সাধারণ মানুষ

Advertisement

বিদায় নিলেন নারায়ণগঞ্জ সদর উপজে’লা নির্বাহী কর্মক’র্তা (ইউএনও) নাহিদা বারিক। ইউএনও হিসেবে দায়িত্ব নেয়ার পর দক্ষতার সঙ্গে তা পালনের পাশাপাশি সাধারণ মানুষের সঙ্গে মিশে ব্যাপক

সুনাম অর্জন করেছেন তিনি। সে কারণে বিদায় বেলায় সাধারণ মানুষ অনুষ্ঠান মঞ্চে এসে তাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন। আর ইউএনওর কান্নায় অনুষ্ঠানে হৃদয় বিদারক পরিবেশ সৃষ্টি হয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে উপজে’লা মিলনায়তনে নারায়ণগঞ্জ সদর উপজে’লার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এমন চিত্র দেখা যায়।

ইউএনও নাহিদা বারিকের বিদায় উপজে’লা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মক’র্তা, জনপ্রতিনিধিসহ সব পেশার মানুষ কিছুতেই মেনে নিতে পারছে না। করো’নার এক বছর নাহিদা বারিক যেভাবে মানুষের

ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন তা অতীতে কোনো কর্মক’র্তা করেনি। আর জীবনের ঝুঁকি নিয়ে দিন রাত পরিশ্রম করে সবার ভালোবাসার পাত্রে পরিণত হয়েছেনে তিনি।যার কারণে বিদায় বেলায় সবার সঙ্গে নিজেও কেঁদেছেন।

বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-​সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি ইউএনও নাহিদা বারিকের সফলতার তথ্য তুলে ধরে নারায়ণগঞ্জের ডিসি হিসেবে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

Advertisement
Advertisement

Check Also

প্রে’মিক হারালেন তসলিমা নাসরিন!

Advertisement করো’নার কারণে লকডাউনে থাকা বাংলাদেশ থেকে নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন প্রে’মিক হারিয়েছেন। এমনটি দাবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!