এখানে ৩০ হাজার টাকারও কম দামে পাওয়া যাচ্ছে নতুন স্কুটি, রইল বিস্তারিত! – OnlineCityNews
Breaking News
Home / টেকনোলজি / এখানে ৩০ হাজার টাকারও কম দামে পাওয়া যাচ্ছে নতুন স্কুটি, রইল বিস্তারিত!

এখানে ৩০ হাজার টাকারও কম দামে পাওয়া যাচ্ছে নতুন স্কুটি, রইল বিস্তারিত!

Advertisement

আমর’া সমানে উন্নত হচ্ছি যত আমা’দের দিন এগোচ্ছে। আরে সাথে আমা’দের জীবনধা’রাও উন্নত হচ্ছে। এর পাশাপাশি বিভিন্ন উন্নত ধরনের গাড়ি এবং বাইক এসেছে দৈনন্দিন জীবনে। প্রতিটি ছেলেমেয়েই কম বেশি দামি বাইক কেনার শখ থাকে।

কারণ নিজের মর’্জি মতো যে কোন জায়গায় যাওয়া যায় হাতের সামনে একটি বাইক থাকলে। তবে এর পাশাপাশি আপনাকে হেলমেট পড়তে হবে স্বাস্থ্যের কথা মাথায় রেখে। অনেকেই বাইক কেনার থেকে বিরত হচ্ছেন পেট্রোল-ডিজে’লের মূল্যবৃ’দ্ধির কারণে। অনেকে তো আবার সাইকেল নিয়ে রাস্তায় নেমেছে তাদের দামি বাইক গ্যারেজে রেখে।

বর্তমান বাজারের পেট্রোল বাইক গু’লি পরিবেশের পক্ষে খুবই ক্ষ’তিকারক। প্রতিনিয়তঃ বাইকের দাম বাড়ছে এই কারণগু’লোর জন্য। এর ফলে দিবাস্বপ্ন হয়ে দাঁড়াচ্ছে মধ্যবিত্ত পরিবারের ছেলেদের কাছে।

বর্তমান বাজারে ইলেকট্রিক স্কুটার এবং রিকশা এসে গেছে পেট্রোলের বিকল্প হয়ে পরিবেশ দূষণ রুখতে। ইলেকট্রিক স্কুটার এবং রিক্সার দাম অনেক একথা ভেবে থাকেন বহু লোক। আপনার ধারণা যদি এরকম হয়ে থাকে তাহলে সেটি সম্পূর্ণ ভুল। এই ব্যাটারি স্কুটার গু’লো একবার চার্জ দিলে অনেকক্ষণ চার্জ থাকে তাই এগু’লো খুবই লাভজনক।

হাওড়াতে তে কে এন্টারপ্রাইজ বলে একটি ইলেকট্রিক স্কুটার , বাইক ও ইলেকট্রিক রিক্সার দোকান আছে এমনটিই জানা যাচ্ছে এক ইউটিউব ভিডিও থেকে। তারা দাবী করছেন অত্যধিক স্কুটার বাইক এবং রিক্সা পাওয়া যাব’ে খুবই কম দামে। ন্যূনতম ২৭০০০ থেকে শুরু এইসব ইলেকট্রিক স্কুটার বাইক এর দাম ধার্য করা হয়েছে।

আপনারা এই দোকান থেকে একবার ঘুরে আসতে পারেন যদি ভেবে থাকেন নতুন ব্যবসা শুরু করবেন বা আপনার শখের স্কুটার বাইকটি কিনবেন। বর্ধমান পূর্ব মেদিনীপুর পশ্চিম মেদিনীপুরে রয়েছে এই দোকানের শাখা। আপনি সেখান থেকে যোগাযোগ করতে পারেন যদি আপনি স্বপ্নের বাইকটি কিনতে চান।

Advertisement
Advertisement

Check Also

দেশের মোবাইল গ্রাহকদের জন্য বড় দুঃসংবাদ

Advertisement Advertisement কিছুটা সমস্যার পড়তে পারেন দেশের মোবাইল ফোনের গ্রাহকরা। মূলত নতুন তরঙ্গ বিন্যাস ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!