সবুজ শাড়ি পরে তুমুল নেচে ভাইরাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও – OnlineCityNews
Breaking News
Home / অন্যান্য / সবুজ শাড়ি পরে তুমুল নেচে ভাইরাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

সবুজ শাড়ি পরে তুমুল নেচে ভাইরাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

বর্তমানে পৃথিবীর খবর জানার জন্য একমাত্র মাধ্যম হলো সোশ্যাল মি’ডিয়া।পৃথিবীর নানা অদ্ভুত আ’শ্চ’র্য ঘ’ট’নাবলী আম'রা সোশ্যাল মি’ডিয়ার মাধ্যমে দেখতে পারি ও জানতে পারি।

এমনকি সোশ্যাল মি’ডিয়াকে কাজে লাগিয়ে অনেক মানুষ তার সু’প্ত প্র’তি’ভা কে বি’শ্বের সামনে আনার সুযোগ পান। আমা’দের দেশের কোন কোন এমন অনেক প্রতিভা আছে যারা উ’পযুক্ত সু’যোগের অভাবে সু’প্তই থেকে যান,

কি’ন্তু আজকাল সোশ্যাল মি’ডিয়া সেই অসু’বি’ধা দূর করেছে। আজকাল সোশ্যাল কিশোর কিশোরী ও যুবক যুব’তী’দের প্রাধান্য বে’শি। নাচ গান প্র’ভৃতি ভিডিওর সাথে সাথে নানারকম অদ্ভুত ঘ’ট’নাও ভাইরাল হতে দেখা যায়,

যা দেখে আম'রা স’ত্যিই অবাক হয়ে যাই। সম্প্র’তি ভাইরাল হয়েছিল জলের তলায় এক যুবকের নাচ, যে ই’ন্ডি’য়াতে “ওয়া’টার ম্যা’ন” নামেই পরিচিত। জলের তলায় অতক্ষণ ধরে নিঃ’শ্বা’স আ’ট’কে তার নাচ দেখে স’ত্যি’ই অ’বা’ক হতে হয়।

এছাড়াও ভাইরাল হয়েছিল ছ’য় বছর বয়’সী এক যুবকের টা’ইটা’নিক সিনেমার, “ইন দা নাইট ইন মাই ড্রি’মস” গানের পিয়ানো বাজানো, ওই’টু’কু খু’দের প্র’তিভা সত্যিই আমা’দের অ’বা’ক করেছিল।

বিশেষ করে এত ছোট ব’য়’সে কোন উপযুক্ত তালিম ছাড়া এই ছো’ট্ট ছো’ট্ট খুদেদের প্র’তি’ভা স’ত্যিই তাক লাগিয়ে দেয়ার মত।সম্প্রতি ভাইরাল হলো এমন একটি ভিডিও। বর্তমানে বি’ভিন্ন অ্যাপ গুলিও সোশ্যাল মিডিয়ায় নানা রকম ভাইরাল ভিডিও করতে সাহায্য করে।

এর আগেও “টি’কটক” এর মাধ্যমে নানা বয়সের মানুষরা ভিডিও করে ভাইরাল হয়েছিলেন। বর্তমানে টিকটক ব্যান হয়ে যাবার পর জায়গা নিয়েছে স্নাক, মজা প্র’ভৃতি অ্যাপ’গুলি।

তবে অধি’কাংশ যু’বক যুব’তীরা শুধুমাত্র জনপ্রিয়তা পাবার জন্য নানারকম অ’শ্লী’লভা’বে ভিডিও করে পো’স্ট করে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছিল,

একটি যুবতী মেয়ে এক বৃ’দ্ধ লোকের গায়ে পা দিয়ে অ’শ্লীল’ভাবে ভিডিও করে পো’স্ট করেছিল সোশ্যাল মিডিয়ায়। এতে মানুষ তার সমালোচনা করে তার এই কাজের তী’ব্র নি’ন্দা করেছিল। বিশেষ করে অধিকাংশ ছেলে মেয়েরাও বর্তমানে এই রকম ভিডিও করে বি’খ্যাত হওয়ার চে’ষ্টা করে।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যা’চ্ছে, এক মহিলা বলি’উডি গানে ডা’ন্স করছেন, তার পরনে রয়েছে শাড়ি। কিন্তু গানের তালে তালে নাচতে গিয়ে তার কাপড় বারবার সরে যাচ্ছে, যা খুবই খা’রাপ প্রভাব ফেলেছে দর্শকের মনে।

তার এই অ্যা’ক্ট এর কঠোর সমালোচনা করেছেন নেটিজেনরা। ভিডিওটি পো’স্ট করা হয়েছে লাভ লা’ইফ নামে একটি ফে’সবুক পেজ থেকে। হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন। ক’মেন্ট ব’ক্সে অধি’কাং’শ মানুষই তার অভিনয়ের সমালোচনা করেছেন।

প্র’তি’ভাবা’ন মানুষদের কোনো অ’শ্লী’ল’তার প্রয়োজন হয় না। যদিও বেশ কিছু মানুষ তার অভিনয়ের প্র’শংসা করেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এভাবেই নানা বহু ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। এমনকি বহু প্র’তি’ভা’বান শি’ল্পী তাদের প্রতিভা বি’শ্বের সামনে পরিবেশন করতে পারছেন,

তারা তাদের যোগ্য সম্মান পাচ্ছেন। সোশ্যাল মিডিয়া এভাবেই পৃথিবীর কোনায় কোনায় থাকা প্র’তিভাবান ব্যক্তিদের সকলের সামনে তুলে ধরতে সক্ষম হয়েছে, সোশ্যাল মিডিয়ার এই প্র’চেষ্টা’কে জানাই কু’র্নিশ। শুধু তাই নয় এছাড়া মজার হাসির ভিডিও ভাইরাল হতে দেখা যায় প্রায় সময়।

Advertisement
Advertisement

Check Also

বড় হনুমান ও বিড়ালের মধ্যে তু-মু-ল ল-ড়া-ই, বিড়ালকে কা-ম-ড় দিতেই ঘটলো বি-প-ত্তি, ভাইরাল ভিডিও!

Advertisement আম'রা আমা’দের প্রতি দিনকার জীবনে অনেক ধরনের ঘটনা দেখে থাকি কখনো কখনো সেই সমস্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!