মদন মিত্রের সাথে দোল খেলতে গিয়ে বিপাকে অভিনেত্রী শ্রাবন্তী, ভিডিও করে ক্ষ’মা চাইলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / মদন মিত্রের সাথে দোল খেলতে গিয়ে বিপাকে অভিনেত্রী শ্রাবন্তী, ভিডিও করে ক্ষ’মা চাইলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও!

মদন মিত্রের সাথে দোল খেলতে গিয়ে বিপাকে অভিনেত্রী শ্রাবন্তী, ভিডিও করে ক্ষ’মা চাইলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও!

Advertisement

অভিনয় জগৎ থেকে রাজনৈতিক মঞ্চে পদার্পণ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী । আর তারপর বে-ড়েছে জ-ল্পনা । পরপর তিনটি বিয়ে ভে-ঙে যাবার পর নতুন করে রাজনৈতিক দলে যোগ-দান করা কে নিয়ে প্রতিনিয়ত চলছে বি-তর্ক ।

Advertisement

এবং সে বি-তর্ক সম্মুখে দাঁড়িয়ে প্রতি-হত করার চেষ্টা করে চলেছেন শ্রা-বন্তী । তবে তিনি কিন্তু ভুলে যাননি তার ক্যারি-য়ার । এই ভিডিও সেই চি-ত্র তুলে ধরেছে ।

চ্যাম্পিয়ন সিনেমার হাত ধরে তার অভিনয় জগতে পদার্পণ তারপর বেশ কয়েকটি হিট ছবি আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে । যদিও তাঁর সাফল্যের পিছনে পরিচালক রাজীব বিশ্বাসের অনেকখানি অবদান রয়েছে বলে মনে করেন অনেকে।

সেই মতো মাত্র ১৬ বছর বয়সে তিনি বিয়ে করেন রাজীব বিশ্বাসকে । পরবর্তীকালে সেই সম্পর্কে দেখা যায় ভা-ঙ্গন । শ্রাবন্তী অভি-যোগ আনে রাজিব নাকি তার উপর মান-সিক এবং শারী-রিক অত্যা-চার করে ।

তাই সে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাই । ততক্ষণে জন্ম নিয়েছে তাদের ছোট পুত্র ঝিনুক বা অভিমুন্য চ্যাটার্জী। গত দুদিন আগে দোল পূর্ণিমার উৎসবের জন্য এবিপি আনন্দ থেকে একটি অরাজনৈতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল ।

যেখানে শাসক-বি-রোধী উভয় দলের প্রার্থীদের ডাকা হয়েছিল । সেখানে উপস্থিত ছিলেন শাসক দলের পক্ষ থেকে মদন মিত্র দেবাংশু ভট্টাচার্য সহ আরো অনেকে । তার পাশাপাশি বি-রোধী দলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন শ্রাবন্তী পায়েল সরকার ।

কিন্তু এতে অনেক বিজেপি কর্মীর মন ভে-ঙে যায় । আশাহত হয় তারা । জাগে সন্দেহ। এবার সেই স-ন্দেহ তাদের পরবর্তী ক্ষেত্রে কোনো রকম বাধা সৃষ্টির না হতে পারে তাই প্রকাশ্যে ক্ষ-মা চাইলেন ।

একটি ভিডিওর মাধ্যমে তিনি জানান যে সেটি সম্পূর্ণ অরাজনৈতিক অনুষ্ঠান ছিল এবং তিনি জানতেন না কে কে সেখানে আসছেন । কাজেই তার উপস্থিতিতে যদি বেহালা পশ্চিম এরকম কর্যকরতা কে বা সিনিয়র লিডার আ-ঘাতপ্রাপ্ত হয়ে থাকেন তাহলে তার জন্য অন্তরের অন্ত-স্থল থেকে ক্ষ-মাপ্রার্থী । ইতিমধ্যে সেই ঘটনা সৃষ্টি করেছে ক্ষো-ভ ও জ-ল্পনা ।

Advertisement
Advertisement

Check Also

আগামী মাসেই আমরা বিয়ে করছি: বাপ্পি

Advertisement Advertisement বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাসকে নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রেমের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!