বিসিএস পরীক্ষার ছুটি নিয়ে ওসির স’ঙ্গে ত’র্ক, থা’নার ছা’দে উঠে মা’থায় গু’লি – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / বিসিএস পরীক্ষার ছুটি নিয়ে ওসির স’ঙ্গে ত’র্ক, থা’নার ছা’দে উঠে মা’থায় গু’লি

বিসিএস পরীক্ষার ছুটি নিয়ে ওসির স’ঙ্গে ত’র্ক, থা’নার ছা’দে উঠে মা’থায় গু’লি

Advertisement

৪১তম বিসিএস’র প্রিলিমিনারি পরী’ক্ষায় অংশ নিতে ছু’টি চেয়ে’ছিলেন পাব’নার আ’তাইকুলা থা’নার এস’আই হাসান আলী। ছু’টি না দে’য়ায় ও’সির স’ঙ্গে ত’র্কের পর থা’নার ছা’দে উঠে নি’জের মা’থায় গু’লি করে আ’ত্ম’’হ’ত্যা করেন তিনি।

এম’নটাই দা’বি করছেন নি”হত পু”লিশ স’দস্যের বা’বা। এস’আই হাসান আ’লী য’শোরের কে’শবপুরের বালি’য়াডা’ঙ্গা গ্রা’মের ভ্যা’নচা’লক জ’ব্বার আ;লীর ছেলে। সোমবার নিজ গ্রা;মে জা;নাজা শে;ষে পা;রিবারিক কব;রস্থানে তাকে দা;ফন করা হয়েছে।

হা;সান আ;লী ৩৭তম আ;উটসাইট ক্যা;ডেট হিসে;বে গত বছ;রের ৬ ফেব্রু;য়ারি পু;লিশে যোগ দেন। এ বছ;রের ৮ ফে;ব্রুয়ারি পাবনার আতাইকুলা থা;নায় এসআই হিসেবে যোগ;দান করেন তিনি।

কে;শবপুর সদর ই;উনিয়নের চে;য়ারম্যান আলা;উদ্দিন আলা জা;নান, হাসান আ;লীর ম;রদেহ পা;বনার আ;তাইকুলা থেকে রো;ববার রাতে গ্রা;মের বা;ড়িতে পৌঁ;ছায়। রা;তেই শত শত মানুষ তাকে এক;নজর দেখ;তে ভি’ড় জমায়। সোমবার সকালে বাড়ির পাশেই হাসান আলীর জা;নাজা হয়। এরপর তাকে পা;রিবারিক কবর;স্থা;নে দা;ফন করা হয়।

হাসান আলীর বাবা জব্বার আলী বলেন, আমা’র এক মে;য়ে ও এক ছে;লে। অভা;বের সংসা;রে অনেক ক;ষ্ট করে ছে;লেকে মানুষ করেছি। কু;ষ্টিয়া ইস’লামী বিশ্ববিদ্যালয় থেকে লে;খাপড়া করে নিজের যো;গ্যতায় পুলি;শে চা;করি পায়। ট্রে;নিং শে;ষে গত বছর পাব;নার আতা;ইকুলা থা;নায় এস;আই প;দে যোগ দেয়।

তিনি আরো বলেন, বুধবার হাসান তাকে জানান- ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা দিতে শুক্রবার খুলনায় আসবেন। কিন্তু ও;সি তাকে ছু;টি দেবেন না। এ নিয়ে ও;সির স;ঙ্গে হা;সানের ত;র্ক হয়। পরী;ক্ষার জন্য ছু;টি না দেয়ায় তি;নি ক্ষু;ব্ধ ছিলেন। আমা’র ছে;লে আ’ত্ম’;হ’;ত্যা কর;তে পারে না, তাকে হ;ত্যা করা হ;য়েছে।কে;শবপুর থা;নার ও;সি জ;সীম উ;দ্দিনের সঙ্গে একা;ধিকবার চে;ষ্টা করেও যো;গাযোগ করা যায়নি।

রোব;বার সকালে পা;বনার আতা;ইকুলা থা;না;র ছা;দে গু’লি;বিদ্ধ অব;স্থায় এস;আ;ই হাসান আ;লীর লা;শ উ;দ্ধার করে পু;লিশ। আ;তাইকুলা থা;নার ও;সি কাম;রুল ইস;লাম জা;নান, রা;তে খা;বার খে;য়ে থা;নার ব্যা;রাকের এক;টি ক;ক্ষে ছি;লেন এস;আই হাসান আলী। রাত ২টা;র দিকে তিনি মো;বাইল ফো;নে কথা ব;লার জন্য থা;নার ছাদে যান। সে;খানে তিনি রা;তের কো;নো এক সময় পি;স্তল দিয়ে নি;জের মাথায় গু’লি চা;লিয়ে আ’ত্ম’;হ’ত্যা ক;রেন।

রো;ববার বাদ এ;শা পাবনা পু;লিশ লা;ইন্স মাঠে তার প্র;থম জা;নাজা হয়। জা;নাজা শেষে ওই রা;তেই পরিবা;রের লো;কজন ম;রদেহ য;শোরের কে;শবপুরে নি;য়ে যান।

Advertisement
Advertisement

Check Also

সর্বাত্মক লকডাউনে কী বন্ধ, কী খোলা জেনে নিন

Advertisement Advertisement করো’নার ঊর্ধ্বগতি ঠেকাতে ১৪ এপ্রিল (বুধবার) থেকে ২১ এপ্রিল পর্যন্ত সারাদেশে এক সপ্তাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!