দ্বিতীয় সন্তান জন্মের একমাস পর শুটিং ফ্লোরে বেগম কারিনা – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / দ্বিতীয় সন্তান জন্মের একমাস পর শুটিং ফ্লোরে বেগম কারিনা

দ্বিতীয় সন্তান জন্মের একমাস পর শুটিং ফ্লোরে বেগম কারিনা

Advertisement

গত ২১শে ফেব্রুয়ারী দ্বিতীয় পুত্র সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)। তবে এখনও পর্যন্ত সন্তানের মুখ প্রকাশ্যে আনেননি তারা।

Advertisement

যার কারণ হিসেবে জানিয়েছেন, এই সন্তানকে লাইমলাইট থেকে সম্পূর্ণ দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছে পতৌদি পরিবার। অন্যদিকে আম'রা সকলেই জানি ‘বেবো’ নিজের কাজের প্রতি কতখানি ডেডিকে’টেড।

গর্ভাবস্থাতেও শ্যুটিং ফ্লোরে দেখা গিয়েছে তাকে। এবার সন্তান জন্মানোর এক মাসের মধ্যেই ফের ফিরে গেলেন নিজের কাজে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেইসব ছবি।

যেখানে দেখা গিয়েছে বেবি ব্লু রঙের ড্রেস পরিহিত অবস্থায় রয়েছেন তিনি। আর তার এই নতুন লুক বেশ পছন্দ করেছেন অনুগামীরা। একইসাথে এও প্রশ্ন উঠেছে যে, তার সিজার করার পরেও কীভাবে এতো তাড়াতাড়ি ফিট হয়ে উঠলেন?

যদিও এই প্রশ্নের উত্তর একমাত্র তিনিই দিতে পারবেন। উল্লেখযোগ্য, বলিউডের জনপ্রিয় তারকা জুটি করিনা কাপুর খান ও সঈফ আলি খান(Saif Ali Khan)। ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা।

এরপর ২০১৬ সালে তাদের পরিবার আলো করে জন্ম হয় প্রথম সন্তান তৈমুরের(Taimur)। কয়েকদিন আগেই দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতা’লে জন্ম হয়েছে ‘সঈফিনা’র দ্বিতীয় সন্তানের।

তবে সন্তান জন্মানোর পর থেকেই নামকরণ ঘিরে শুরু হয়েছে তীব্র সমালোচনা। এক কথায় বলতে গেলে প্রথম সন্তানের নামকরণের প্রভাব পড়েছে এই সন্তানের ওপর।

বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে ‘সঈফিনা’র দ্বিতীয় সন্তানের নামকরণ নিয়ে চলছে ট্রোলিং। তাইতো তারা যথেষ্ট ভাবনাচিন্তা করে তবেই সন্তানের নাম ঠিক করবেন। অন্যদিকে কয়েকদিন আগে ছেলের সাথে একটি ছবি পোস্ট করেছিলেন করিনা। যদিও সেখানে তার মুখ দেখা যায়নি।

Advertisement
Advertisement

Check Also

ঘরে নতুন সদস্যের আগমনের খবর জানালেন সৃজিত-মিথিলা

Advertisement Advertisement তুমুল আলোচিত তারকা দম্পতি সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। দুই বাংলার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!