হয়েছে সাংসারিক অ-শান্তি, বৌমার মা-ন ভা-ঙ্গাতে কীর্তনিয়া সাজলেন শশুড়বাড়ির লোকজন, তু’মু’ল ভাইরাল ভিডিও! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / হয়েছে সাংসারিক অ-শান্তি, বৌমার মা-ন ভা-ঙ্গাতে কীর্তনিয়া সাজলেন শশুড়বাড়ির লোকজন, তু’মু’ল ভাইরাল ভিডিও!

হয়েছে সাংসারিক অ-শান্তি, বৌমার মা-ন ভা-ঙ্গাতে কীর্তনিয়া সাজলেন শশুড়বাড়ির লোকজন, তু’মু’ল ভাইরাল ভিডিও!

Advertisement

টলিউড জগতে এমন অনেক তারকার রয়েছে যারা কখনোই স্বপ্নেও ভাবেনি ভবিষ্যতে অভিনেত্রী বা অভিনেতা হয়ে উঠবেন। লক্ষ্য অন্য ছিল কিন্তু জীবনে ভাগ্যের পরিহাস তাকে নিয়ে এসেছে অভিনয় জগতে ।

Advertisement

সে রকমই একজন অভিনেত্রী হলেন তৃণা সাহা । এই নামটি টলিউড এ বেশ পরিচিতি রয়েছে । খোকাবাবু, কলের বউ ধারাবাহিকে অভিনয় করে রীতিমতো লক্ষ লক্ষ লক্ষ দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি ।

আসুন একটু জেনে নেয়া যাক তৃনা সাহার ব্যাপারে । কলকাতার মেয়ে তৃণা সাহা টলিউড প্রথমে সহকারী পরিচালক হিসেবে নিজেকে স্থাপন করেন। এবং একদিন রীতিমতো ঝোঁ-কের ব-শে অডিশন দিতে চলে যায় খোকাবাবুর।

v
কিন্তু প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী তাকে জানান যে তাকে রোগা হতে হবে। সেই মুহূর্তে তার ওজন ৭২ কিলো । শরীর নিয়ে প্রথম ধা-ক্কা খেলেন তিনি । এবং এক প্রকার জেদের বশে শুরু হলো তার রোগা হওয়ার ল-ড়াই ।

জিমে ভর্তি হলেন, খাবারে আনলেন নিয়ম নিয়ম আনলেন নিয়ম নিয়ম । জীবন থেকে চলে গেল মিষ্টি, ময়দা, নুন । এবং দীর্ঘ ১৫ দিনের লড়াই এর ফলে তিনি কমিয়ে ফেললেন ছয় কিলো ওজন ।

এবং খোকাবাবু প্রধান চরিত্রে অভিনয় করার জন্য হয়ে উঠলেন যোগ্য চরিত্র । এই ধারাবাহিকটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠছে ধীরে ধীরে । কারণ এই ধারাবাহিকে একটি একান্নবর্তী পরিবারের ঘটনা প্রতিনিয়ত তুলে ধ’রা হয় ।

গুনগুন এবং সৌজন্যের চুক্তিতে বিবাহ ঘটনা ন-জর কে-ড়েছে নেট দুনিয়ার নেটিজেনদের । কারণ এই ঘটনাকে অন্যান্য ঘটনা থেকে একটু আলাদা। তবে এই ঘটনা এখন বা এই ধারাবাহিক এখন পুটু পিসির বিয়ে নিয়ে মেতে রয়েছে ।

তবে সৌজন্যের মনে অন্য কারোর জায়গা আছে কিনা সেজন্য গুনগুনের একটি স-ন্দেহ সৃ-ষ্টি হয় নিজের মনেও । তাই পুঁটু পিসির বিয়েতে তেমন ভাবে আনন্দ করতে পারেনি ।

যার ফলে গুনগুনের অনুগামীরা একপ্রকার দুঃখিত এবং গুনগুন রা-গ করে হঠাৎই বাপের বাড়ি চলে যায় একটি চিঠি লিখে । কিন্তু সেই চিঠি পৌঁছায় না শ্বশুরবাড়ী লোকের কাছে । এরপর নিজের বাড়ির বউকে ফিরিয়ে আনতে উদ্যোগী হয় তার শ্বশুরবাড়ি । কিন্তু অভিনব পদ্ধতিতে।

ভিডিওতে দেখা যায় যে শ্বশুরবাড়ির লোকেরা রীতিমতো খোল কর্তাল এবং কীর্তনীয়া সেজে গুনগুনের বাড়িতে রওনা দিয়েছে এবং তারা গিয়ে বলেছেন যে তাদের বাড়িতে চাল ডাল সবকিছু আছে শুধু তারা তাদের ঘরের বউকে ফিরিয়ে নিয়ে যেতে চায় । এরপর কি গুনগুনের রাগ ভাঙবে নাকি একই রকম জে-দ ধ-রে বসে থাকবে । সেটি দেখানো হবে পরবর্তী এপিসোড এ ।

Advertisement
Advertisement

Check Also

ঘরে নতুন সদস্যের আগমনের খবর জানালেন সৃজিত-মিথিলা

Advertisement Advertisement তুমুল আলোচিত তারকা দম্পতি সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। দুই বাংলার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!