মমতাকে ‌কটাক্ষ করে যা বললেন শ্রাবন্তী! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / মমতাকে ‌কটাক্ষ করে যা বললেন শ্রাবন্তী!

মমতাকে ‌কটাক্ষ করে যা বললেন শ্রাবন্তী!

Advertisement

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে তৃণমূলে যোগ থাকলেও এবার ভোটের আগে ঢাকঢোল পিটিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। আর বিজেপিতে যোগ দেওয়ার কিছু দিনের মধ্যেই এবার মমতা বন্দ্যোপাধ্যায়

‘পিসি’ বলে কটাক্ষ করলেন তিনি।শ্রাবন্তী টুইটে জানান, ‌যাদের মাথা গোঁজার কোনও ঠাঁই নেই তাদের কাছে ট্যাব কেনা বিলাসিতা নয় কি? আমফানের ঝড়ে উড়েছে চাল, কিন্তু কেন্দ্র থেকে ক্ষতিপূরণ এলেও তা পৌঁছয়নি ক্ষতিগ্রস্তদের হাতে।

তাই বাধ্য হচ্ছে মানুষ ট্যাবের টাকাতে বাড়ির ছাদ সারাতে। এটাই পিসির উন্নয়ন।এখানেই শেষ নয়। একের পর এক টুইট বাণে মমতার নাম না করে সমালোচনা করেছেন শ্রাবন্তী।

তিনি লিখেছেন, পিসির নিজের স্বার্থের জন্যই বাংলার মানুষ কেন্দ্রের বহু সুবিধা পায় না। ওনার রাজনীতির জন্য সুবিধাগুলো থেকে বঞ্চিত থেকে যাচ্ছে মানুষ। কিন্তু বাংলা আর বঞ্চিত থাকবে না।

আরও পড়ুনঃ১২০ কোটি টাকা ব্যয়ে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি নির্মাণ করবেন অনন্ত জলিল। বাংলাদেশ, ভারত, ইরান এবং তুরস্কের বিভিন্ন শিল্পী অভিনয় করবেন এ সিনেমাতে। এটির কেন্দ্রীয় চরিত্রে থাকছেন জলিলপত্নী ও চিত্রনায়িকা বর্ষা।

‘নেত্রী: দ্য লিডার’ সিনেমায় বডিগার্ড চরিত্রে অভিনয় করবেন অনন্ত জলিল। বর্ষার নিরাপত্তায় কাজ করবেন তিনি। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হবে ‘নেত্রী: দ্য লিডার’। সিনেমাটির মহরতে এমনটাই জানিয়েছিলেন এ অভিনেতা।

এবার নিজের নতুন লুক প্রকাশ করেছেন অনন্ত। সোমবার (১৫ মার্চ) ফেসুবকে তার নতুন লুকের একাধিক ছবি প্রকাশ করেছেন তিনি। প্রকাশিত ছবিতে, স্টাইলিস্ট হেয়ার কাটের সঙ্গে গোফসহ দেখা গেছে অনন্ত জলিলকে। এ পোস্টের কমেন্টস বক্সে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে’ সিনেমাটি। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে এটি। সম্প্রতি প্রকাশ হয়েছিল এ সিনেমার মোশন পোস্টার। তাতে বেশ বির’ক্ত প্রকাশ করেছেন ভক্তরা। নেট দুনিয়ার বিভিন্ন গ্রুপে তুমুল সমালোচনার জন্ম দিয়েছিল মোশন পোস্টারটি।

অন্যদিকে ১২০ কোটি টাকা ব্যয়ে সিনেমা নির্মাণ করায় অনন্ত জলিলের সমালোচনা করেছেন মুফতী সালমান ফারসি। অনন্ত জলিলের প্রতি অনুরোধ এবং তার দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেছিলেন, ‘আমা’র প্রিয় অনন্ত জলিল ভাইয়ের কাছে অনুরোধ-আল্লাহকে ভয় করুন। বাংলাদেশের সিনেমাগুলো বন্ধ হওয়ার পথে। সিনেমা এখন আর মানুষ দেখে না। অনেক নায়ক-নায়িকারা তওবা করে আল্লাহর দিকে ফিরে এসেছেন। আপনার কাছে বিনীত আবদার রাখছি, সিনেমা নির্মাণ করে জাতিকে গুনাহের দিকে ডাক দিয়েন না।’

Advertisement
Advertisement

Check Also

ঘরে নতুন সদস্যের আগমনের খবর জানালেন সৃজিত-মিথিলা

Advertisement Advertisement তুমুল আলোচিত তারকা দম্পতি সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। দুই বাংলার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!