মমতা ব্যানার্জির জনসভাতে হঠাৎ ঢুকে গেল বড় হ-নুমান, ঘটলো বি-প’ত্তি, তু-মুল ভাইরাল ভিডিও! – OnlineCityNews
Breaking News
Home / ভারত / মমতা ব্যানার্জির জনসভাতে হঠাৎ ঢুকে গেল বড় হ-নুমান, ঘটলো বি-প’ত্তি, তু-মুল ভাইরাল ভিডিও!

মমতা ব্যানার্জির জনসভাতে হঠাৎ ঢুকে গেল বড় হ-নুমান, ঘটলো বি-প’ত্তি, তু-মুল ভাইরাল ভিডিও!

Advertisement

২০১১ সালে মুখ্যমন্ত্রী আসনে বসেন মমতা ব্যানার্জি তারপর একের পর এক জনহিতকর কাজ করে চলেছেন এই বাংলার জন্য । তবে সম্প্রতি ২০২১ এর বিধানসভা ভোট এবং সেই ভোটকে পাখির চোখ করে এগোতে চাইছে সমস্ত রাজনৈতিক দলগুলি ।

Advertisement

ইতিমধ্যে ভোটের দিনক্ষণ ঠিক হয়ে গেছে । তাই প্রস্তুতি একদম তু-ঙ্গে । এমনটা বলা যেতেই পারে। এই বাংলায় শা-স-কদলের বি-রুদ্ধে একাধিক অ-ভি-যোগ উঠেছে ।

যেমন চা-ল চু-রি বালিজুরি কয়লা পা-চার কা-ন্ড গরু পাচার কান্ড ইত্যাদি সহ একাধিক অ’ভিযোগ তুলেছে বি’রোধী দল-গু-লি । কিন্তু একের পর এক সেই সমস্ত অ-ভি-যোগগুলোকে মিথ্যে প্রমাণ করে নিজের লক্ষ্যে এগিয়ে চলেছে শা-সকদল তৃতীয়বার মুখ্যমন্ত্রীর হবার উদ্যোগে ।

অ’পরদিকে বি’রোধী দল-গু-লি বিনা-যু-দ্ধে এক ইঞ্চি জমি ছা-ড়তে না-রাজ। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল সেটি রীতিমতো হা-স্য-কর তার পাশাপাশি অবাক করার মতন ।

কারণ ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হয়েছে যে মমতা ব্যানার্জির বক্তব্য রাখার সময় অর্থাৎ কোন একটি জনসভাতে তার মঞ্চে এসে উপস্থিত হয় একটি হনুমানের বাচ্চা । কোথা থেকে সেটি এল বা কিভাবে সেই জনসভাতে প্রবেশ করলো তা আজও অজানা ।

কিন্তু মমতা ব্যানার্জি সেই হনুমানটিকে তা-ড়িয়ে না দিয়ে বা কোনরকম বি-র’ক্ত না করে সেখানে তাকে নিজের মতন করে থাকতে দেয় এবং বাকিদের কে নির্দেশ দেন যাতে কেউ তাকে বি-র’ক্ত না করে।

এই ঘটনাটি তিন বছর আগে প্রকাশিত হলেও সম্প্রতি ফেরার একবার মা-থা-চা-ড়া দি-য়ে উঠেছে । এবং ভোটের মুখে এই ধরনের ভিডিও রীতিমতো ব্যা-পক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে । তার পাশাপাশি অনেক ইতিবাচক ও নে-তি-বাচক মন্তব্য করেছে সেই ভিডিও কে কেন্দ্র করে । সব মিলিয়ে এই মুহূর্তে ভিডিওটি খবরের শিরোনামে রয়েছে ।

Advertisement
Advertisement

Check Also

অর্থের অভাবে, গোয়াল ঘরে পড়াশোনা করেই বিচারকের আসনে গরিব দুধ বিক্রেতার মেয়ে

Advertisement Advertisement নজির গড়লেন রাজস্থানের মেয়ে। পেশায় দুগ্ধ বিক্রেতা মেয়ে সোনাল শর্মা সমস্ত বা’ধা পার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!