মৃ’ত্যুশয্যায় নায়ক শাহীন আলম, প্রধানমন্ত্রীর সাহায্য চায় পরিবার – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / মৃ’ত্যুশয্যায় নায়ক শাহীন আলম, প্রধানমন্ত্রীর সাহায্য চায় পরিবার

মৃ’ত্যুশয্যায় নায়ক শাহীন আলম, প্রধানমন্ত্রীর সাহায্য চায় পরিবার

Advertisement
Advertisement

চিত্রনায়ক শাহিন আলম লা’ইফ সা’পোর্টে। কি’ডনির অসু’খ মা”’রাত্বক আকার ধারণ করেছে। বেশ কয়েক বছর ‘ধরেই তিনি ভুগছেন। চি’কিৎসাও নি’চ্ছেন নিয়মিত। সম্প্র’তি তার শ’রীর হ’ঠাৎ বেশি খা;রাপ হলে গত সপ্তা’হে রা’জধানীর আজ’গর আলী হাসপা’তালে ভ’র্তি করা হয়।

অবস্থা’র উন্নতি না হওয়ায় গেল শ’নিবার (৬ মার্চ) তাকে লা’ইফ সা’পোর্টে নেয়া হয়েছে। এ তথ্য নি’শ্চিত করেছেন না’য়কের একমাত্র ছেলে ফা’হিম নূর আলম।

তিনি বলেন, ‘দীর্ঘ পাঁচটি বছর ধরে বাবা (শাহীন আলম) কি’ডনির সম’স্যায় ভু’গছেন। আম'রা চে’ষ্টার কোনো ত্রু’টি রা’খিনি। গেল শনিবার রাতে বাবার অবস্থা খা’রাপ হয়ে পড়ে। তখন দ্রুত তাকে লা’ইফ সা’পোর্টে নেওয়া হয়।’

দী’র্ঘদিন ধরেই সিনে’মাতে অনি’য়মিত ছি’লেন শাহীন আলম। হঠা করে ২০১৯ সালে খবর পাওয়া যায় তিনি গুলি’স্তানে কা’পড়ের ব্যবসা করে দিনা’তি’পাত করছে’ন। নিজে’ কিড’নি রো’গে আ”ক্রান্ত। প’রিবারের তিনি ছাড়া’ আর কেউ উপা’র্জন’ক্ষম নেই।

পরিবারের খরচ মি’টিয়ে নি’জের দীর্ঘ’মেয়া’দী চি’কিৎসার খরচ চা’লিয়ে বিপ’র্যস্ত তার আ’র্থিক অবস্থা। তা’র ওপর ক’রোনার সময়’টাতে ব্যব’সা বন্ধ ছি’লো। খু’বই ক’রুণ দিন পা’র করে’ছেন তি’নি সং’সার নিয়ে।

এস’ময় হঠাৎ শাহীন আল’মের এই সংক’টাপন্ন অ’বস্থা অ’কূল সা’গরে যেন ভা’সিয়ে দিয়েছে তার পরি’বারকে। সেই অ’স’হায়ত্বের কথা জানিয়ে প্রধা’নমন্ত্রী শে’খ হাসি’নার কা’ছে সা’হায্য কা’মনা করে’ছেন শাহী’ন আল’মের ছে’লে ফা’হিম।

তিনি বলেন, ‘দী’র্ঘদিন ধরে’ই বাবা চি’কিৎসা নি’চ্ছেন। বলা চলে চি’কিৎসার উপরই বাবা টি’কে আছে’ন। এতে করে আমা’দের পরিবারে’র আর্থিক অবস্থা’ নাজে’হাল। লা’ই’ফ সা’পোর্টে নেয়ার পর খরচ’টা অনে’ক বেড়ে গেছে।

প্রতি’দিন ১ লাখ ‘টাকা ব্য’য় ‘হচ্ছে। এই অ’র্থের যো’গান দিতে গি’য়ে আম'রা এ’কেবারে অস’হায় হয়ে পড়ে’ছি। দু’চোখে এ’খন সত্যি অন্ধ’কার দে’খছি।’ ‘মান’নীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শি’ল্প সং’স্কৃতির স’ঙ্গে জ’ড়িতদের পাশে সবস’ময়ই থা’কেন।

অনে’ক দৃষ্টা’ন্তই দে’খেছি। সেই ভ’রসায় আ’ম'রাও তার সহায়’তা পাওয়ার প্রত্যা’শা কর’ছি। তি’নি যদি পা’শে দাঁ’ড়ান হয়তো ভা’লো চিকি’ৎসা নিয়ে আবা’র সুস্থ’ হয়ে বা’ড়ি ফি’রতে পার’বেন বাবা’- যো’গ করেন শাহীন আলমের ছেলে।

প্রস’ঙ্গত, ১৯৮৬ সা’লের এফডি’সির নতু’ন মুখের সন্ধা’নের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন শাহিন আলম। এরপ’র বেশকিছু সিনে’মায় অভিনয় করে পরিচিতি পান তিনি। প্র’য়াত চিত্রনায়ক সা”লমান শা’হের সঙ্গেও কাজ ক’রেছেন এই চিত্র’নায়ক।

দুই বাং’লায় প্রশং’সিত ‘হ’ঠাৎ বৃষ্টি’ সিনে’মাতেও অ’ভিনয় ক’রে ন’জর কে’ড়েছিলেন তি’নি। শা’হিন আল’ম ঘাটে’র মা’ঝি, এক প’লকে, গরি’বের সং’সার, তে’জী, চাঁ;দাবাজ, প্রেম প্রতি’শোধ, টাইগার, রাগ-অ’নুরাগ,

দাগী সন্তা’ন, বা’ঘা-বা’ঘিনী, আলি’ফ লায়লা, স্ব’প্নের না’য়ক, আ’ঞ্জুমান, অজা’না শত্রু, দেশ’দ্রোহী, প্রে’ম দিও’য়ানা, আ’মার মা, পাগলা বাবুল, শক্তি’র লড়া’ই, দলপ’তি, পাপী ‘সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বা’বা, বা’ঘের বা’চ্চা, বি’দ্রোহী সালাউ’দ্দিনসহ বহু সিনে’মায় অভি’নয় ক’রেছেন।

Advertisement
Advertisement

Check Also

ঘরে নতুন সদস্যের আগমনের খবর জানালেন সৃজিত-মিথিলা

Advertisement Advertisement তুমুল আলোচিত তারকা দম্পতি সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। দুই বাংলার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!