বিছানায় নিজেদের ঘ-নিষ্ট অবস্থার ভিডিও পোস্ট করে বি-পাকে অঙ্কুশ-ঐন্দ্রিলা, তু-মুল ভাইরাল ভিডিও! – OnlineCityNews

বিছানায় নিজেদের ঘ-নিষ্ট অবস্থার ভিডিও পোস্ট করে বি-পাকে অঙ্কুশ-ঐন্দ্রিলা, তু-মুল ভাইরাল ভিডিও!

বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী হলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা । অঙ্কুশ বর্ধমানের একটি প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসে । স্বপ্ন পূরণের তাগিদে পারি দেই কলকাতার । তারপরে চলে অনেকটা ল-ড়াই । অবশেষে সফলতা ।

২০১০ সালে কেল্লা-ফতে সিনেমার মাধ্যমে তিনি অভিনয় জগতে পদার্পণ করেন । এবং রীতিমত একের পর এক হি-ট বাংলা ছবি দিয়ে জয় করে নেন লক্ষ লক্ষ বাঙালির মন । তবে শুধুমাত্র যে এই দেশে তার অনুগামী রয়েছে এমনটা কিন্তু নয় দেশের বাইরেও রয়েছে তার অনুগামী সংখ্যা।

অ’পরদিকে ঐন্দ্রিলা বর্ধমানের বাসিন্দা । তিনি নিজের স্বপ্ন পূরণের তাগিদে পাড়ি দিয়েছিলেন কলকাতাতে । বড় পর্দায় তেমনভাবে স্থান না করতে পারলেও ছোটপর্দার ধারাবাহিকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী ।

অঙ্কুশের সাথে দীর্ঘদিন ধরে তার প্রেমের সম্পর্ক রয়েছে । অবশেষে তারা বেশ কিছুদিন আগে বিবাহ বন্ধ-নে আ-বদ্ধ হয় । এবার তার একটি মজার ভিডিও সম্প্রতি উঠে এলো সোশ্যাল মিডিয়ার হাত ধরে সবার সামনে ।

অঙ্কুশ এবং ঐন্দ্রিলার খু-নসুটির গল্প সাক্ষী আছে এই নেটদুনিয়ার নাগরিকরা । কারণ যায় কিছু হয়ে যাক না কেন তাদের মধ্যে ভালবাসার কিন্তু কখনো কমতি থাকে না এবং সে ভালোবাসার খা-তিরে কখনো কখনো বেধে যায় দুজনের মধ্যে ভালবাসার ল-ড়াই।

ঠিক যেমনটা ঘটল সম্প্রতি তাদের পোস্ট করা একটি ভিডিওতে । যেটা দেখলে আপনি অবাক হবেন তার সাথে সাথে হাসি পাবে আপনার। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যাচ্ছে যে, অঙ্কুশ তাঁদের নতুন ছবির গান নিয়ে বলছেন। আর তার সঙ্গে এও বলছেন যে, সে ফেসবুক লাইভে থাকবেন। আর ঐন্দ্রিলা বলছেন সেও কাল তার ইনস্ট্রগ্রাম থেকে লাইভে থাকবেন।

আর তারপরই হটাৎই একে অ’পরের মধ্যে চুলো-চুলি বেঁধে যায়। ১২ ফেব্রুয়ারি তাঁদের ভালোবাসার ১০ বছর পূর্ণ হতে চলেছে। আর তাই পরিচালক ও প্রযোজকের তরফ থেকে গিফ্ট হিসেবে সেদিনই তাঁদের ছবি রিলিজ করা হবে বলে ঘোষণা করা হয়েছে।

এই প্রথমবার তাদের দুজনকে বড় পর্দায় দেখা যাবে তাই উত্তেজনার পারদ তুঙ্গে ছিল এমনটা বলা যেতে পারে । এবং সেই পারদকে আরো তুঙ্গে পৌঁছে দিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলার এই খু-নসু-টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *